1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
রাজারহাটে শিশুর রহস্যজনক মৃত্যু,ঝুলন্ত মরদেহ উদ্ধার - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

রাজারহাটে শিশুর রহস্যজনক মৃত্যু,ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজারহাট(কুড়িগ্রাম)প্রতিনিধি
  • প্রকাশিত শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৭২ বার দেখেছেন

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের টগরাইহাট বাজারের পাশ্ববর্তী গ্রামের গোদ্দারের ব্রিজের পাশ থেকে রাব্বি মিয়া (১২) নামে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
৭ই মে শুক্রবার সকাল ১১ ঘটিকায় ড্রেনের পাশে ইউক্যালিপটাস গাছের সাথে গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় শিশুটির ঝুলন্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে দ্রুত রাজারহাট থানা পুলিশ ঘটনা স্থলে এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
প্রাথমিক সুরতহাল তদন্তে শিশুটির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটি পরিকল্পিত হত্যা নাকি আত্মহত্যা তা এখনো নিশ্চিত হতে পারেনি রাজারহাট থানা পুলিশ। তবে মরদেহের পাশে একটি পরিত্যাক্ত মোবাইল ফোন পাওয়া যায় বলে জানান প্রত্যক্ষদর্শী।কিশোরের মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।এলাকাবাসীর ধারণা এটা হত্যাকান্ড।না হলে গলায় ফাঁস দিলে পা মাটির সাথে হাটু গেরে বসে থাকার মত হবে কেন?
নিহতের স্বজনরা জানান। রাব্বি একটি মাদরাসার ছাত্র। করোনাকালীন সময়ে মাদরাসা বন্ধ থাকায় সে বাড়িতে থাকছেন।প্রতিদিনের ন্যায় সে টগরাইহাট গোদ্ধারের ব্রিজ ড্রেনের কাছ থেকে হাঁসের খাবার সংগ্রহ করত। আজ সকালে শিশুটি তার বাবা হারেজ আলীর জন্য খাবার নিয়ে গোদ্দারের ব্রিজের পাশে এসেছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
সকাল ১১ ঘটিকায় এলাকাবাসী শিশুটির মরদেহ ইউক্যালিপটাস গাছের সাথে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়।
নিহত রাব্বি চাকিরপশার ইউপির ছুটু গ্রামের হারেজ আলীর পুত্র বলে জানা গেছে।
এ বিষয়ে রাজারহাট থানার ওসি রাজু সরকার বলেন- নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে একটি ইউডি মামলা করা হয়েছে।তবে অধিকতর তদন্ত করে হত্যা না আত্মহত্যা তা সুনিশ্চিত হয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES