1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কিশোরগঞ্জে ইফতার কেনা হল না শরিফের - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কিশোরগঞ্জে ইফতার কেনা হল না শরিফের

কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১২৬ বার দেখেছেন

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় শরিফ উদ্দিন (৭০)নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ সময় আরও ১জন বৃদ্ধা নারী পথচারী গুরুতর আহত হয়ে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আজ বুধবার সন্ধ্যা ৬টায় উপজেলার বড় ব্রিজের উপরে এ দুর্ঘটনাটি ঘটে। তিনি উপজেলার বাহাগিলী ইউপি’র উত্তর দুরাকুটি ১নং ওয়ার্ডের ময়দান পাড়া গ্রামের মৃত ছফর উদ্দিনের ছেলে।

আহত পথচারী কেচুয়ানি (৭০) একই গ্রামের স্বপনের পাড়ার মৃত্যু এজার উদ্দিনের স্ত্রী। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত শরিফ উদ্দিন বাড়ি থেকে ইফতার কেনার জন্য কিশোরগঞ্জ বাজারে পায়ে হেটে আসার পথে বড় ব্রিজ নামক স্থানে পৌঁছলে উপজেলা থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা মোটরসাইকেল চালক ঘটনাস্থলে পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে তিনি পাকা রাস্তায় পড়ে গিয়ে মাথা দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। এ অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES