1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কিশোরগঞ্জে হিজড়া সম্প্রদায়ের চাঁদা আদায় নিয়ে দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়াায় আহত ৭ - দৈনিক দেশের কথা
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনামঃ

কিশোরগঞ্জে হিজড়া সম্প্রদায়ের চাঁদা আদায় নিয়ে দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়াায় আহত ৭

আনোয়ার হোসেন -কিশোরগঞ্জ
  • প্রকাশিত শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৭২ বার দেখেছেন
হিজড়া সম্প্রদায়ের চাঁদা আদায়

নীলফামারী কিশোরগঞ্জ বাজারে তৃতীয় লিঙ্গের (হিজড়া)সম্প্রদায়ের এক জেলা থেকে অন্য জেলায় চাঁদা আদায় ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’ গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ধাওয়া পাল্টা ধাওয়াায় ৭ জন আহত হয়েছে।

গতকাল,বৃহস্পতিবার রাত ৮টার সময় কিশোরগঞ্জ বাজারে চাঁদা তুলতে আসে রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার বেলতলী এলাকার হিজড়া)সম্প্রদায়ের সদার্র রানা (৫০) ও তার দলবল। তখন নীলফামারী জলঢাকা বাজার এলাকার হিজড়া)সম্প্রদায়ের দলনেত্রী পূর্ণিমা (৫০) ও তার দলবল চাঁদা আদায়ে তাদের বাঁধা দিলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এ সময় জলঢাকার দলনেত্রী পূর্ণিমা (৫০)সহ তার দলের ০৭ জন আহত হন। এদেরকে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দলনেত্রী পূর্ণিমার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাতেই স্থানান্তর করা হয়।

ঘটনার সংবাদ পেয়ে কিশোরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে ছত্রভঙ্গ করে ঘটনা নিয়ন্ত্রণে আনেন। এ সময় উৎসুক জনতার ভিড়ে বাজার এলাকায় হইহুল্লোর শুরু হয়। জলঢাকা উপজেলার তৃতীয় লিঙ্গের হিজড়া শ্যামলী বলেন, আমরা রংপুর জেলায় চাঁদা তুলতে যাই না,তারা কেন আমাদের জেলায় চাঁদা তুলতে আসে?? ।

তাদেরকে এ নিয়ে বাঁধা দিলে তারা আমাদের উপর চড়াও হয়ে মারধর শুরু করেন। এ সময় গুরুতর আহত দলনেত্রী পূর্ণিমার কাছ থেকে ৮০ হাজার টাকা,মোবাইল সেট সহগহনা ছিনতাই করে তারা মাইক্রো বাস যোগে পালিয়ে যায় এমনটাই অভিযোগ তার। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল ,ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাস্থলে গিয়ে আমাদের পুলিশ টিম পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন, তবে এ ব্যাপারে কেউই থানায় কোন অভিযোগ করেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES