1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
দিনাজপুরে গণপরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণ করেন হুইপ ইকবালুর রহিম - দৈনিক দেশের কথা
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনামঃ

দিনাজপুরে গণপরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণ করেন হুইপ ইকবালুর রহিম

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর
  • প্রকাশিত শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৬ বার দেখেছেন

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, সারা বিশ্ব আজ করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিন হাজার হাজার মারা যাচ্ছে। এর প্রভাব আমাদের বাংলাদেশও পড়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে বাঁচাতে সাময়িক সময়ের জন্য লকডাউন ঘোষণা করেছেন।

তিনি বলেন, গণপরিবহনের শ্রমিকেরা পরিবহন না চলাচল করার কারণে তাদের পরিবার পরিজন নিয়ে চলতে একটু সমস্যা হচ্ছে। তবে প্রধানমন্ত্রীর পক্ষে যত সামান্য খাদ্য সহায়তা নিয়ে আমরা আপনাদের পাশে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন, আমাদের পার্শ্ববর্তী ভারতে করোনায় মেচাকার হয়ে যাচ্ছে। সেই তুলনায় আল্লাহ আমাদেরকে একটু ভালো রেখেছেন। এই রমজান মাসে রোজা রেখে আল্লাহর নিকট দোয়া করেন। আল্লাহ যেন আমাদের এই দুর্যোগ থেকে রক্ষা করেন।

শুক্রবার (৩০ এপ্রিল) দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে করোনাভাইরাস পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত কর্মহীন গণপরিবহন শ্রমিকদের মাঝে জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী’র সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার (খাদ্য সহায়তা) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর-৩ আসনের সাংসদ সদস্য ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এসময় হুইপ ইকবালুর রহিম সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে আরও বলেন, জনগণ সচেতন না হলে করোনার হাত থেকে রক্ষা পাওয়া খুব কঠিন। তিনি করোনার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহতালার কাছে দোয়া প্রার্থনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করেন ও করোনায় যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার শচিন চাকমা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, নির্বাহী অফিসার এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসী, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রফিক, সাধারণ সম্পাদক ফজলে রাব্বীসহ অন্যান্যরা।

এসময় প্রধান অতিথি প্রধানমন্ত্রী উপহার সামগ্রী হিসাবে ৭ কেজি চাল, ২ কেজি আলু, হাফ কেজি মসুর ডাল দিয়ে একটি সুন্দর প্যাকেট তৈরি করা খাদ্য সামগ্রী ২ হাজার ৪ শত গণপরিবহনের শ্রমিকের মধ্য হতে প্রথম পর্যায়ে ৫ শতাধিক শ্রমিকের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES