1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
শ্বশুরের ফেসবুক'ইউটিউব চ্যানেলে প্রকাশ - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
কালিয়াকৈর মেম্বার পদ প্রার্থী জয়নালের বাড়িতে উপজেলা আওয়ামিলীগের মিলন মেলা বিশিষ্ট শিল্পপতি দানবীর ও শিক্ষানুরাগী আলহাজ্ব ইদ্রিস মিয়া আর নেই গ্রেফতার হওয়া নেতাদের মুক্তি না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য: নুর নামাজ ও তারাবিতে কঠোর বিধিনিষেধ আরোপ রাজাপুরে পানিতে তরমুজ ক্ষেত তলিয়ে মাঠেই নষ্ট হচ্ছে আধাপাকা ফল পবিত্র কোরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে করা আবেদন খারিজ:একই সাথে জরিমানা আহমদ শফীকে হত্যা প্ররোচনা মামলায় বাবুনগরীসহ অভিযুক্ত ৪৩ কাউখালীতে মানবতার ফেরিওয়ালা ছাত্রলীগ নেতা জিতুর স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ এবার লকডাউনে চলতে লাকবে মুভমেন্ট পাস

শ্বশুরের ফেসবুক’ইউটিউব চ্যানেলে প্রকাশ

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৯ বার দেখেছেন
দেশেরকথা

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শামীম জামান নিয়মিত নাটক পরিচালনা এবং অভিনয় করছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ‘শ্বশুরের ফেসবুক’ নাটকটি শরৎ টেলিফিল্ম ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। রুহুল আমিন পথিকের রচনায় অভিনয়ের পাশাপাশি নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান নিজেই।

তার বিপরীতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী সামিনা বাশার। এতে আরও অভিনয় করেছেন রাকিব হাসান, সাবরিনা তন্নী, খাইরুল ইসলাম জিসান, হেদায়েত নান্নু, মারুফ প্রমুখ। পূবাইলের বিলভিলায় নাটকটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে।এ প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘গল্পে দেখা যাবে শ্বশুর ফেইসবুক খুলে সারা দিন মেয়েদের সাথে চ্যাটিং করে। একটা সময় মেয়েদের নিয়ে কল্পনায় চলে যায়। ফেইসবুক নিয়ে তার সব সময় আজেবাজে চিন্তা। সবাইকে ছবি পাঠিয়ে লাইক-কমেন্ট করার অনুরোধ করেন।

বয়সের তুলনায় গতিবিধি পরিবর্তন হয়ে যায়। এমন অবস্থা দেখে এক সময় তার ছেলে ও মেয়ের জামাই মিলে পরিকল্পনা করে একটি মেয়েকে দিয়ে শ্বশুরের সাথে চ্যাট করায়। মেয়েটিকে দিয়ে বলায় যে, আমি আপনাকে বিয়ে করব আপনার জমি বিক্রি করে টাকা নিয়ে আসেন। শ্বশুর বাড়ি বিক্রি করে নিয়ে যায়। রাতে টাকা গুলো ছিনতাই হয়ে যায়। সব কিছু হারিয়ে নিঃস্ব হয়ে যায়। এভাবেই গল্পটি এগিয়ে যায়। নাটকে ফেইসবুকের অপব্যবহার সম্পর্কে বার্তা দেওয়া হয়েছে। অচিরেই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

সামিনা বাশার বলেন, ‘শামীম জামান মামার সঙ্গে প্রথমবার কাজ করলাম তাও আবার তার বিপরীতে। তিনি অত্যন্ত মেধাবী নির্মাতা ও অভিনেতা। শূটিংয়ে অনেক সহযোগিতা করেছেন। ফেইসবুক ব্যবহার করে আমরা যে সমস্যায় পড়তে পারি এবং এর অপব্যবহার সম্পর্কে বার্তা দেওয়া হয়েছে। আশা রাখছি নাটকটি দর্শকদের ভালো লাগবে। অনেক কিছু শেখার আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES