1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
৫ কোটির ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার - দৈনিক দেশের কথা
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

৫ কোটির ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২২ বার দেখেছেন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুরে ১ লাখ ৭ হাজার ৭শ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৫ এপ্রিল) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় পৌর এলাকার রামপুরস্থ তাজ ফার্মেসী সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেক পোস্ট সন্দেহভাজন পরিবহনে তল্লাশি চালায় র‌্যাব সদস্যরা। এ সময় ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশি করে লাগেজ ও বস্তা মোড়ানো অবস্থায় ১ লাখ ৭ হাজার ৭শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পাচারের ঘটনায় জড়িত সন্দেহে প্রাইভেটকারে থাকা ওবায়দুর রহমান ও তার স্ত্রী ববি আক্তার এবং মোহাম্মদ কাইফ নামের তিন ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতরা হলো- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার জেলপাড়া এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. ওবায়দুর রহমান সাবু মণ্ডল (৩৫) ও ছেলের বউ ববি আক্তার (৩২), কক্সবাজারের নোমানিয়াচড়া এলাকার মৃত হোসেন আহম্মেদের ছেলে মো. কায়েস (২৫)।

ফেনী র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী রাতে বিষয়টি নিশ্চিত করে জানান, সন্দেহজনক প্রাইভেটকারটি থামানের সংকেত দিলে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ধাওয়া করে তাদের আটক করা হয়। আটককৃত আসামি এবং জব্দকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES