1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
নওগাঁর রাণীনগরে গৃহবধু আত্মহত্যার অভিযোগে মামলা - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:২৪ অপরাহ্ন

নওগাঁর রাণীনগরে গৃহবধু আত্মহত্যার অভিযোগে মামলা

নওগাঁ প্র‌তি‌নি‌ধি
  • প্রকাশিত মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৭ বার দেখেছেন
দেশেরকথা

নওগাঁর রাণীনগরে শিউলি বিবি (১৯) নামে এক গৃহবধুর আত্মহত্যা প্ররোচনার অভিযোগে স্বামী,শ্বশুড়-শ্বাশুড়ীসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় থানাপুলিশ ওই গৃহ বধুর শ্বাশুড়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতার শ্বাশুড়ীকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আতাইকুলা মৎস্যজীবি পাড়া গ্রামে।গৃহবধু শিউলির মা দোলা বেগম জানান,গত এক বছর আগে মেয়ে শিউলি আক্তার কে রাণীনগর উপজেলার আতাইকুলা মৎস্যজীবি পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে সুমন (২২) এর সাথে বিয়ে দেয়া হয়। এরপর গত কয়েক মাস আগে থেকে পারবারিক কলহের জ্বের ধরে সুমনের পরিবারের লোকজন শিউলিকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতে থাকে।

বিষয়গুলো নিয়ে কয়েক দফা বৈঠক করে মিমাংসাও করা হয়। এরপর গত ৪ এপ্রিল শিউলির ননদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে যায়। সেখানে জন্মদিনের অনুষ্ঠানে স্বামী সুমন শিউলিকে মারপিট করে। এরপর ৫ এপ্রিল বাড়ীতে আসলে দুপুরে একই জ্বের ধরে পরিবারের লোকজন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে।

এ সময় নির্যাতন সহ্য করতে না পেরে কিটনাশক ওষুধ পান করে। তাকে প্রথমে রাণীনগর ও পরে নওগাঁ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পরে নওগাঁ সদর হাসপাতালে লাশ ফেলে রেখে সবাই পালিয়ে যায়। শিউলি নওগাঁ সদর উপজেলার শৈলগাছী (দিঘীরপাড়া বাজার) গ্রামের ইমাম হোসেনের মেয়ে ।

এ ঘটনায় শিউলির মা দোলা বেগম বাদী হয়ে সোমবার রাতে মেয়েকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে শিউলির স্বামী,শ্বশুড়-শ্বাশুড়ীসহ ৫ জনকে এজাহারনামীয় ও আরো ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে রাতেই  থানপুলিশ শিউলির শ্বাশুড়ী কিরন বিবি (৫০) কে গ্রেফতার করেছে। রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন,গৃহবধু শিউলি আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মা দোলা বিবি বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় শ্বাশুড়ীকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES