1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
দিনাজপুরে গ্রাহকের টাকা আত্মসাৎ,এনজিও কর্মকর্তাসহ ৩ জন আটক - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
কালিয়াকৈর মেম্বার পদ প্রার্থী জয়নালের বাড়িতে উপজেলা আওয়ামিলীগের মিলন মেলা বিশিষ্ট শিল্পপতি দানবীর ও শিক্ষানুরাগী আলহাজ্ব ইদ্রিস মিয়া আর নেই গ্রেফতার হওয়া নেতাদের মুক্তি না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য: নুর নামাজ ও তারাবিতে কঠোর বিধিনিষেধ আরোপ রাজাপুরে পানিতে তরমুজ ক্ষেত তলিয়ে মাঠেই নষ্ট হচ্ছে আধাপাকা ফল পবিত্র কোরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে করা আবেদন খারিজ:একই সাথে জরিমানা আহমদ শফীকে হত্যা প্ররোচনা মামলায় বাবুনগরীসহ অভিযুক্ত ৪৩ কাউখালীতে মানবতার ফেরিওয়ালা ছাত্রলীগ নেতা জিতুর স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ এবার লকডাউনে চলতে লাকবে মুভমেন্ট পাস

দিনাজপুরে গ্রাহকের টাকা আত্মসাৎ,এনজিও কর্মকর্তাসহ ৩ জন আটক

দিনাজপুর প্রতিনিধি
  • প্রকাশিত মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৫৮ বার দেখেছেন



দিনাজপুরে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে আবু হায়াত আল মাহমুদ (৫০) নামে এক এনজিও কর্মকর্তাসহ তিনজনকে আটক করেছে কোতয়ালী থানার পুলিশ। 

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে ওই এনজিও কর্মকর্তাসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান।  
সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরের ঈদগাহ আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে তাকে কার্যালয়ে অবরুদ্ধ করে রাখেন ভুক্তভোগী গ্রাহকেরা। 

গ্রেপ্তার এনজিও কর্মকর্তা দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের মৃত জাহিদ হাসানের ছেলে। তিনি ব্রিজ অফ লাইট ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি। এনজিওটির সদস্য সংখ্যা ৪ শতাধিক বলে জানা গেছে। 


এ বিষয়ে ভুক্তভোগীরা জানান, কয়েকদিন ধরেই এনজিওর মাঠকর্মীরা ফরম পুরণ করছিল ঋণ প্রদান করা হবে এই মর্মে। এই ঋণ দেওয়ার জন্য প্রত্যেকের কাছ থেকে ৫ হাজার থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত অগ্রিম গ্রহণ করে। পরে তারা জানতে পারেন যে ওই সংগঠনটি মানুষের সঙ্গে প্রতারণা করছে এবং এসব টাকা নিয়ে সোমবার রাতে পালিয়ে যাবে।

এই সংবাদে তারা সংগঠনের কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তাকে অবরুদ্ধ করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই কর্মকর্তাকে আটক করে। 
বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক আসাদুজ্জামান বলেন, স্থানীয়দের অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই কর্মকর্তাকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এই ঘটনায় আরও দুইজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES