1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
উখিয়ায় স্বাস্থ্যবিধি অমান্য কারায় ৩৪ জনকে জরিমানা। - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:২৯ অপরাহ্ন

উখিয়ায় স্বাস্থ্যবিধি অমান্য কারায় ৩৪ জনকে জরিমানা।

আব্দুর রহমান (আজাদ), উখিয়া
  • প্রকাশিত সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৭ বার দেখেছেন



সারা দেশ জুড়ে লকডাউন শুরু হওয়ায় লকডাউন কার্যকর করতে মাঠে নামে উখিয়া উপজেলা প্রশাসন। মানুষকে ভয়াবহ করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে বিভিন্নভাবে সরকারি নির্দেশনা দিয়ে যাচ্ছে প্রশাসনসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনগুলো। তারপর মানুষ স্বাস্থ্যবিধি অমান্য করে ছুটে চলতেছে দিকবিধিক।

 উখিয়ায় লকডাউনের নির্দেশনা উপেক্ষা ও স্বাস্থ্যবিধির তোয়াক্কা না কারায় ২২টি মামলায় ৩৪ জনকে ৩০ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসন। আজ সোমবার ৫ এপ্রিল বিকাল পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান পৃথক অভিযান চালিয়ে অমান্যকারীদের অর্থদণ্ড প্রদান করেন।
অন্যদিকে, উখিয়া পুলিশ সার্কেল শাকিল আহমেদ ও ওসি আহাম্মদ সনজুর মোরশেদ নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া বিভিন্ন জায়গায় মাইকিং এর মাধ্যমে করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মানতে নির্দেশনা দেয়া হচ্ছে।
উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ জানান, সন্ধ্যা ৬ টার পর বাড়ির বাহিরে অবস্থান করা যাবে না। অতিব জরুরীতে উখিয়া উপজেলা প্রশাসন  ও উখিয়া থানার সহায়তা নিন।  সরকারি নির্দেশনা না মানলে আইনশৃঙ্খলা বাহিনী আরো কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে। এ অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES