1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
জবি শিক্ষার্থীর বাবাকে বাচাঁতে এগিয়ে আসুন - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
কালিয়াকৈর মেম্বার পদ প্রার্থী জয়নালের বাড়িতে উপজেলা আওয়ামিলীগের মিলন মেলা বিশিষ্ট শিল্পপতি দানবীর ও শিক্ষানুরাগী আলহাজ্ব ইদ্রিস মিয়া আর নেই গ্রেফতার হওয়া নেতাদের মুক্তি না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য: নুর নামাজ ও তারাবিতে কঠোর বিধিনিষেধ আরোপ রাজাপুরে পানিতে তরমুজ ক্ষেত তলিয়ে মাঠেই নষ্ট হচ্ছে আধাপাকা ফল পবিত্র কোরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে করা আবেদন খারিজ:একই সাথে জরিমানা আহমদ শফীকে হত্যা প্ররোচনা মামলায় বাবুনগরীসহ অভিযুক্ত ৪৩ কাউখালীতে মানবতার ফেরিওয়ালা ছাত্রলীগ নেতা জিতুর স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ এবার লকডাউনে চলতে লাকবে মুভমেন্ট পাস

জবি শিক্ষার্থীর বাবাকে বাচাঁতে এগিয়ে আসুন

জবি প্রতিনিধি
  • প্রকাশিত সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২২ বার দেখেছেন


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের (১৪তম) আবর্তনের মার্কেটিং ডিপার্টমেন্ট এর মেধাবী শিক্ষার্থী মো. ইব্রাহিম শেখ। দুর্ঘটনাজনীত কারণে তার বাবার পা ভেঙে যায়। এমতাবস্থায় ডাক্তার বলেছে খুব দ্রুত পায়ের অপারেশন করাতে হবে। অপারেশন করাতে প্রায় (৮৫,০০০/-) পচাঁশি হাজার টাকার প্রয়োজন৷ কিন্তু পর্যাপ্ত অর্থ না থাকায় ইব্রাহিম তার বাবার অপারেশন করাতে পারছে না৷

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর এলাকায় ইব্রাহিমদের বাড়ি। চার সদস্যের পরিবারের উপার্জনের একমাত্র সম্বল ছিলো তার বাবা। ঢাকায় ইব্রাহিম টিউশনি করে পড়াশোনার খরচ, নিজের খরচ চালাতো৷ কিন্তু করোনা পরিস্থিতির কারণে বাড়িতে অবস্থানে তাও বন্ধ। এমনিতেই পরিবারের অবস্থা দুর্বিষহ এর মধ্যেই আরেক বিপদ ইব্রাহীম এর বাবার। বাবার পা ভেঙ্গে গিয়ে অবস্থা আশংকাজনক।

ইব্রাহিমের সাথে কথা বলে জানা যায়, তার বাবা হায়দার শেখ গত ২ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় গরুর আঘাতে পায়ের উপরিভাগে কোমড়ের নিচের অংশ থেকে ভেঙ্গে যায়। খুলনা ডক্টরস পয়েন্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানের ডাক্তাররা পরিক্ষা নিরীক্ষা করে অপারেশনের কথা জানান। এই অপারেশন এবং চিকিৎসা খরচ বাবদ প্রায় ৮৫ হাজার টাকার প্রয়োজন।

ইব্রাহিম শেখ  তার বাবার চিকিৎসার জন্য সকলের কাছে অনুরোধ করে বলেন, অভাবের সংসারে বাবার চিকিৎসার ব্যায় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমি আপনাদের কাছে আমার বাবার চিকিৎসার জন্য সাহায্য চাই। আপনারা সকলে সহযোগিতা করলে আমি আমার বাবাকে আবার বাবা বলে ডাকতে পারবো।  এমতাবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য মহোদয় ও সমাজের বিত্তশালীদের সাহায্য ছাড়া বাবার চিকিৎসা করানো সম্ভব না। এখন আপনাদের সাহায্যই আমার বাবার চিকিৎসার শেষ ভরসা।

যোগাযোগঃ
ইব্রাহিম শেখ
01956740824
সাহায্য পাঠাতে
01956740824 (বিকাশ)
01781860828 (নগদ)
01781860828-0 (রকেট)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES