1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
রংপুরে মথ্যিা মামলা প্রত্যাহাররে দাবতিে রলে ঘণ্টি নাময়িে মানববন্ধন - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
কালিয়াকৈর মেম্বার পদ প্রার্থী জয়নালের বাড়িতে উপজেলা আওয়ামিলীগের মিলন মেলা বিশিষ্ট শিল্পপতি দানবীর ও শিক্ষানুরাগী আলহাজ্ব ইদ্রিস মিয়া আর নেই গ্রেফতার হওয়া নেতাদের মুক্তি না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য: নুর নামাজ ও তারাবিতে কঠোর বিধিনিষেধ আরোপ রাজাপুরে পানিতে তরমুজ ক্ষেত তলিয়ে মাঠেই নষ্ট হচ্ছে আধাপাকা ফল পবিত্র কোরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে করা আবেদন খারিজ:একই সাথে জরিমানা আহমদ শফীকে হত্যা প্ররোচনা মামলায় বাবুনগরীসহ অভিযুক্ত ৪৩ কাউখালীতে মানবতার ফেরিওয়ালা ছাত্রলীগ নেতা জিতুর স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ এবার লকডাউনে চলতে লাকবে মুভমেন্ট পাস

রংপুরে মথ্যিা মামলা প্রত্যাহাররে দাবতিে রলে ঘণ্টি নাময়িে মানববন্ধন

শরফিা বগেম শউিলী
  • প্রকাশিত রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২১ বার দেখেছেন

রংপুর প্রতনিধিঃ রংপুর মহানগরীর লালবাগ রলেগটেে রলেঘন্টি নাময়িে প্রায় ত্রশি মনিটি মানববন্ধন ও বক্ষিোভ প্রর্দশন করছেে লালবাগ, শান্তবিাগ ও খামার পাড়া এলাকাবাসী। রববিার (৪ এপ্রলি) দুপুরে লালবাগ রলেগটেরে গটেম্যান র্কতৃক রংপুর কোতয়ালী থানায় দায়রেকৃত মথ্যিা মামলা প্রত্যাহাররে দাবতিে এলাকাবাসী মানববন্ধন ও বক্ষিোভ প্রর্দশণ করনে।  মানববন্ধন সূত্রে জানা যায়, গত ৩১ র্মাচ আনুমানকি সন্ধ্যা ৬টার সময় রংপুর মহানগরীর খামার পাড়া এলাকাবাসী আলহাজ্ব মাহবুব আলম এবং তার ছলেে শাওন মাহমুদ নজি মটর সাইকলে যোগে লালবাগ বাজার যাওয়ার পথে লালবাগ রলে ক্রোসংি বন্ধ অবস্থায় পায়। তখন তারা সখোনে ১৫ মনিটি অপক্ষো করার পর ট্রনে আসার কোন সংকতে না থাকায় মটরসাইকলে এর স্টাডংি বন্ধ অবস্থায় ঠলেে রলে ক্রোসংি পার হচ্ছলি। এমতাবস্থায় গটেম্যান মোঃ রায়হানুল ইসলাম(৩০) পতিা মরহুম আব্দুল জব্বার এসে মাহবুব আলমকে অর্কাথ্য ভাষায় গালগিালাজ কও,ে সে সময় দুজনরে মাঝে র্তক হয়। র্তকরে এক র্পযায়ে গটেম্যান রায়হানুল, মাহবুব আলম এর বুকরে জামার কলার ধরে টানা হচেড়া করনে। 
এমতাবস্থায় মাহবুব আলমরে ছলেে শাওন মাহমুদ এগয়িে এসে পরস্থিতিি হইতে নর্বিতি করতিে গলেে গটেম্যন রায়হানুল আরো উত্তজেতি হয়ে শাওনরে উপরও চড়াও হয় এবং তার হাতে থাকা ফ্লাগরে লাঠি দয়িে তাকে আঘাত কর।ে সখোনে উপস্থতি জনগণ দৌড়ে এসে তাদরেকে উদ্ধার কর।ে এরই প্রক্ষেতিে ০১ এপ্রলি ২০২১ ইং তারখিে রায়হানুল ইসলাম নজিকেে বাচাঁতে বাদী হয়ে আলহাজ¦ মাহবুব আলম, শাওন মাহমুদ সাদ্দাম, বাকরে, আকাশ মোট ০৫ জনরে নামে রংপুর মট্রেোপলটিন কোতয়ালী থানায় মামলা দায়রে করনে। এরই প্রক্ষেতিে লালবাগ রলেগটেে রলেঘন্টি নাময়িে প্রায় ত্রশি মনিটি মানববন্ধন ও বক্ষিোভ প্রর্দশন করছেে লালবাগ, শান্তবিাগ ও খামার পাড়া এলাকাবাসী। 
মানববন্ধনে বক্তারা বলনে, আলহাজ্ব মাহবুব আলম, শাওন মাহমুদ সাদ্দাম, বাকরে, আকাশ মোট ০৫ জনরে নামে রংপুর মট্রেোপলটিন কোতয়ালী থানায় মামলা দায়রে করনে যা মথ্যিা, বানোয়াট। আমাদরে সকলরে দাবি আগামী ৭২ ঘন্টার মধ্যে মথ্যিা মামলা প্রত্যাহার ও রায়হানুল ইসলামরে বরিুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহন না হলে আমরা কঠোর আন্দোলনে যতেে বাধ্য হবো। 
মানবন্ধন রংপুর মহানগর আওয়ামীলীগরে উপ-প্রচার সম্পাদক আব্দুল্লাহ খান নান্নু এর সভাপতত্বিে ও কারমাইকলে কলজে শক্ষর্িাথী পরষিদরে আহবায়ক রজেওয়ান আহমদে সৌধ এর সঞ্চালনায় মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখনে পারভজে, কারমাইকলে কলজে ছাত্রলীগরে সহ সভাপতি আরফিুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক সাকবি হোসনে সাদ্দাম, সাংগঠনকি সম্পাদক পাভলে রহমান হমিলে, কাউসার, সদস্য উমর ফারুকসহ লালবাগ, শান্তবিাগ, খামার পাড়া এলাকাবাসী। মানববন্ধন ও বক্ষিোভ প্রর্দশণ শষেে সকলে একটি মছিলি নয়িে রংপুর রলে স্টশেনে গয়িে রলেওয়ে স্টশেনে র্কমরত এসএস ও ডটিএিস বরাবর রায়হানুল ইসলাম র্কতৃক দায়রে কৃত মথ্যিা মামলা প্রত্যাহাররে দাবতিে স্বারকলপিি প্রদান করনে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES