1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
ঠাকুরগাঁওয়ে দৈনিক আমাদের সময়পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন - দৈনিক দেশের কথা
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে দৈনিক আমাদের সময়পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আসিফ জামান
  • প্রকাশিত বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২৩ বার দেখেছেন

 ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। 
বুধবার দুপুর ১ টার দিকে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং একই জায়গায় এসে শেষ হয়। র‌্যালি শেষে প্রেসক্লাবের ভিআইপি হলরুমে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৬তম বর্ষপূতি ও ১৭ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়। 
কেক কাটা শেষে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন। 
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, প্রবীণ সাংবাদিক দৈনিক খবর পত্রিকার জেলা প্রতিনিধি শাহীন ফেরদৌস, সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক আব্দুল লতিফ, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভীর হাসান তানু, দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি নাজমুল হক প্রমুখ। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, দৈনিক আমাদের সময় পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি শাকিল আহমেদ, রাণীশংকৈল উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন আকাশ, বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি মশিউর রহমান প্রমুখ। 
বক্তারা বলেন, আমাদের সময় পত্রিকাটি সকল শ্রেণির মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। প্রিন্ট ও অনলাইনের মাধ্যমে পত্রিকাটি সঠিক সংবাদগুলো জনগণের কাছে পৌঁছে দিচ্ছে। পত্রিকাটি নিরপেক্ষতা ও নিষ্ঠতার মাধ্যমে আগামীতে গৌরব উজ্জল ভুমিকা অব্যাহত রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তাঁরা। 
অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়। দৈনিক আমাদের সময় পত্রিকাকে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও পেশাদার সাংবাদিদের পক্ষ থেকে পত্রিকার সকল সাংবাদিক ও প্রতিনিধিদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES