1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
ফরিদপুরের ভাঙ্গা থানায় হেফাজতের হামলার ঘটনায় ৬পুলিশ আহত - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:১২ অপরাহ্ন

ফরিদপুরের ভাঙ্গা থানায় হেফাজতের হামলার ঘটনায় ৬পুলিশ আহত

দেশেরকথা ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৩২ বার দেখেছেন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে হেফাজতে ইসলাম ঘোষিত বিক্ষোভ কর্মসূচি পালনের সময় ফরিদপুরের ভাঙ্গা থানায় হামলার ঘটনা ঘটেছে। এ সময় উত্তেজিত নেতাকর্মীরা ভাঙ্গা থানা ভবনে ঢিল ছোঁড়াসহ প্রধান ফটক ভেঙে ফেলার চেষ্টা করে। শনিবার (২৭ মার্চ) দুপুরে বাদ জোহর নামাজ শেষে ভাঙ্গা পৌরসভার আশেপাশের বিভিন্ন মসজিদ থেকে হেফাজতের নেতাকর্মীরা এ ঘটনা ঘটায়। এতে ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, দুপুরের নামাজ শেষে পৌরসভার আশপাশে বিভিন্ন মসজিদ থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা থানায় হামলার চেষ্টা করে। এ সময় থানা ভবনে ইটপাটকেল নিক্ষেপ করে। একই সঙ্গে থানার প্রধান ফটক ভেঙে ফেলার চেষ্টা করে। উত্তেজিত হেফাজত নেতা ও কর্মীদের নিবৃত্ত করতে পুলিশ ৪০-৪৫ রাউন্ড রাবার বুলেট ছোঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে।

এদিকে ভাঙ্গা থানায় হামলার খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই এলাকয় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES