1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
রাজাপুরে ৭ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসায় পড়–য়া নিখোঁজ দুই শিশু শিক্ষার্থীর - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

রাজাপুরে ৭ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসায় পড়–য়া নিখোঁজ দুই শিশু শিক্ষার্থীর

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
  • প্রকাশিত শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৭৮ বার দেখেছেন

ঝালকাঠির রাজাপুরে একই দিনে একসাথে নিখোঁজ মাদ্রাসায় পড়–য়া দুই শিশু শিক্ষার্থীর সন্ধান আজও মেলেনি। নিখোঁজ দুই শিশু শিক্ষার্থীকে খুজেঁ না পেয়ে তাদের বাড়ীতে হতাশা বিরাজ করছে। তাদের পরিবারের লোকজন তাদের স্বজনদের বাড়ীসহ দিক বেদিক পাগলের মত খুজেঁ বেড়াচ্ছে। এ ব্যাপারে রাজাপুর থানায় ডাইরী করলেও থানা পুলিশের পক্ষ থেকে নিখোঁজ শিশু শিক্ষার্থীদের উদ্ধারের কোনো খবর আজও পাওয়া যায়নি।


জি.ডি সুত্রে জানাযায়,নিখোঁজ দুই শিশু শিক্ষার্থী উপজেলার ৬ নং মঠবাড়ি ইউনিয়নের পুখরীজানা গ্রামের মোঃ শাহ আলম শরীফের পুত্র মোঃ রেফায়েত(১২) ও মোঃ আলমগীর গাজীর পুত্র মোঃ আমিন হোসেন(১১)। তারা পার্শবর্তী আবুবক্কর সিদ্দিকি নূরাণী মাদ্রাসার লেখা পড়া করে। গত ২০ মার্চ সকাল ৬টার দিকে তারা বাড়ী থেকে মাদ্রাসার উদ্দেশে রওনা হয়। পরবর্তিতে মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ ফেরদাউস রহমান নিখোঁজ রেফায়েতের পিতা মোঃ শাহ আলম শরীফের কাছে মোবাইলের মাধ্যমে ফোন দিয়ে বলেন আপনার ছেলে এবং মোঃ আমিন হোসেন এখনো মাদ্রাসায় পাঠান নি কেন? এমন কথা শুনে হতভম্ব হয়ে কান্নাকাটি করে আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে তাদের কোনো সন্ধান না পেয়ে রাজাপুর থানায় ২৪ মার্চ সাধারণ ডাইড়ী করেন মোঃ আলমগীর গাজী।


নিখোঁজ মোঃ আমিন হোসেনের পিতা মোঃ আলমগীর গাজী বলেন,আমার ছেলে আমিন হোসেন ও আমার শ্যালক রেফায়েত হোসেন আজ ৭ দিন যাবৎ নিখোঁজ।তাদের কোথাও খুজেঁ পাচ্ছি না।এ সময় তিনি নিখোঁজ শিশুদের খুজেঁ পেতে প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন।


এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:শহিদুল ইসলাম বলেন,মাদ্রাসায় পড়–য়া দুই শিশু শিক্ষার্থী আমিন হোসেন ও রেফায়েত মিচিং এ ঘটনায় থানায় ডাইড়ী করেছেন তার পরিবার।আমরা বাংলাদেশের সকল থানায় তাদের তথ্য পাঠিয়ে দিয়েছে এবং তাদের উদ্ধার করার জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES