1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
দিনাজপুরে ২০ সদস্য আটক, ৭ জনের বিরুদ্ধে মামলা - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৪০ অপরাহ্ন

দিনাজপুরে ২০ সদস্য আটক, ৭ জনের বিরুদ্ধে মামলা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর
  • প্রকাশিত শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ২৩ বার দেখেছেন
দেশেরকথা


দিনাজপুরে কিশোর গ্যাংয়ের ২০ সদস্যকে আটক করেছে দিনাজপুরের কোতোয়ালি থানা পুলিশ। শহরের জিলা স্কুলের পেছনে অভিযান চালিয়ে শুক্রবার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়। তাদের মধ্যে সাত জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং বাকি ১৩ জনের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
শুক্রবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে দিনাজপুরের কোতোয়ালি থানায় এ তথ্য নিশ্চিত করে দিনাজপুর জেলা পুলিশ সুপার  জনাব মো. আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার) বলেন, সন্ধ্যায় দিনাজপুর জিলা স্কুলের পেছনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ২০ জনকে আটক করা হয়। তারা কিশোর গ্যাংয়ের সদস্য। তারা মোবাইলে বিভিন্ন ধরনের জুয়া খেলত এবং একত্রিত হয়ে জিলা স্কুলের পেছনে মাদক সেবন করত।
তাদের মধ্যে দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটের ৫ জন, বিরল সরকারী কলেজের ৪ জন, দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের ২ জন, সরকারী সিটি কলেজের ১ জন এবং মাউন্ট এভারেস্ট কলেজের ১ জন ছাত্র রয়েছে।

এসপি আরো বলেন, মানবিক বিবেচনায় মুচলেকা নিয়ে তাদেরকে স্বজনদের তুলে দেয়া হয়। আর বাকি সাত জনের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগে মামলা দায়ের করা হবে।

তারা হলো- দিনাজপুর শহরের স্টেশন রোডের ভাঙারি দোকানের কর্মচারী রতন হোসেন, শহরের বাহাদুর বাজারের মাছ বিক্রেতা আবু বক্কর সিদ্দিক, একই বাজারের কাপড় দোকানের কর্মচারী মনি হোসেন, বিশাল আহমেদ এবং শরিফ, কাচারী এলাকার কম্পিউটারের দোকানের কর্মচারী রকি ইসলাম ও পাটোয়ারী বিজনেস হাউজের কর্মচারী শান্ত।

এসপি বলেন, এখন থেকে নিয়মিতভাবে শহরের বিভিন্ন মোড়, পাড়া-মহল্লায় এ ধরনের অভিযান চালানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES