1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
রাজাপুরে ২ জন চেয়ারম্যান, ৫ জন সংরক্ষিত মহিলা, ১০ জন সাধারণ সদস্যদের মনোনয়নপত্র বাতিল ঘোষনা - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:২৬ অপরাহ্ন

রাজাপুরে ২ জন চেয়ারম্যান, ৫ জন সংরক্ষিত মহিলা, ১০ জন সাধারণ সদস্যদের মনোনয়নপত্র বাতিল ঘোষনা

ঝালকাঠি প্রতিনিধি
  • প্রকাশিত শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৭১ বার দেখেছেন
মনোনয়নপত্র



ঝালকাঠির রাজাপুরে ইউপি নির্বাচনে  ২ জন চেয়ারম্যান, ৫ জন সংরক্ষিত মহিলা, ১০ জন সাধারণ সদস্যদের মনোনয়নপত্র  বাতিল ঘোষণা। 
বৃহস্পতিবার ১৯ মার্চ দিনব্যাপী রাজাপুর উপজেলার ৬ ইউনিয়নের মনোনয়নপত্র যাচাই – বাছাই সুস্ঠু ও শান্তিপূর্ন উৎসব মূখর পরিবেশে সম্পন্ন হয়েছে।যাচাই-বাছাই শেষে ২ জন চেয়ারম্যান, ৫ জন সংরক্ষিত মহিলা, ১০ জন সাধারণ সদস্যদের প্রার্থীতা বাতিল ঘোষণা করেন- উপজেলা নির্বাচন অফিসার  মোঃ আবু ইউসুফ।
চেয়ারম্যান পদে ২২ জন প্রার্থী সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৬ জন এবং সাধারন সদস্য পদে ১১৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলার ৬ ইউনিয়নের ১নং সাতুরিয়া ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মাইনুল হায়দার, স্বতন্ত্র প্রার্থী সিদ্দিকুর রহমান, হাতপাখার প্রার্থী নুরুল ইসলাম।স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেন জোমাদ্দারএর মনোনয়ন বাতিল করে।

এ ইউনিয়নে সংরক্ষিত নারী আসনে ৯ জন এবং সদস্য পদে ৪৩ জন মনোনয়ন বৈধ। ২নং শুক্তাগড় ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী বিউটি সিকদার,  স্বতন্ত্র শাহিন মৃধা, হাতপাখার প্রার্থী আমির হোসেন মনোনয়ন বৈধ,  স্বতন্ত্র আনোয়ার হোসেন এর মনোনয়ন বাতিল করে।সংরক্ষিত নারী আসনে ১১ জন সবই বৈধ,এবং সাধারন  সদস্য পদে ৩৫ জন মনোনয়নপত্র বৈধ, ৭ নং ওয়ার্ডের আঃ ছোবাহান এর মনোনয়ন বাতিল হয়। ৩নং রাজাপুর ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম, স্বতন্ত্র আনোয়ার হোসেন মজিবুর মৃধা, হাতপাখার প্রার্থী আল আমিন রুমান সব বৈধ,ও  সংরক্ষিত নারী আসনে ৯ জন বৈধ, ২জন বাতিল তণং ওয়ার্ডের  মিনারা বেগম, মন্জুয়ারা বেগমএবং সাধারন সদস্য পদে ৩৪জন মনোনয়নপত্র বৈধ, একজন ২নং ওয়ার্ডের মোঃ বেল্লাল হোসেনের মনোনয়ন বাতিল হয়।

৪নং গালুয়া ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া পারভেজ, স্বতন্ত্র জহিরুল হক গাজি, হাতপাখার প্রার্থী আল আমিন খান সব বৈধ। ও সংরক্ষিত নারী আসনে ৯ জন বৈধ,একজন বাতিল ১নং ওয়ার্ডের সংগীতা রানী এবং সদস্য পদে ৩৮ জনের মনোনয়নপত্র বৈধ,৪নং ওয়ার্ডের মোঃ আসলাম মৃধা ও ৫ নং ওয়ার্ডের মোঃ গোলাম ফারুক মোল্লা মনোনয়ন বাতিল করা হয়েছে । ৫নং বড়ইয়া ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী শাহাবুদ্দিন হাওলাদার, স্বতন্ত্র খলিলুর রহমান মোল্লা, স্বতন্ত্র জাহিদুল আবেদিন, হাতপাখার প্রার্থী কেএম জাহাঙ্গীর হোসেন মনোনয়ন বৈধ ।

 সংরক্ষিত নারী আসনে ১০ জন বৈধ, একজন ১নং ওয়ার্ডের  নাসরিন বেগম এর মনোনয়নপত্র বাতিল এবং সদস্য পদে ৩৫ জন মনোনয়নপত্র সব বৈধ। ৬ নং মঠবাড়ি ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী শাহ জালাল হাওলাদার, স্বতন্ত্র মোস্তফা কামাল সিকদার, স্বতন্ত্র আব্দুর রব, হাতপাখার প্রার্থী ফজলে আলী সকলের মনোনয়ন বৈধ  ও সংরক্ষিত নারী আসনে ১৩জন বৈধ, ২নংওয়ার্ডের শামীমা নাসরিনের মনোনয়ন বাতিলএবং সাধারন  সদস্য পদে ৩৪ জন মনোনয়নপত্র বৈধ,৩ জন মনোনয়ন বাতিল করে ৩নংওয়ার্ডের আঃ রশিদ মোল্লা,৪নংওয়ার্ডের মোঃ মোস্তাফিজুর রহমান ও ৯নং ওয়ার্ডের মোঃ দেলোয়ার হোসেন এর মনোনয়নপত্র বাতিল  করে নির্বাচন অফিসার। 
উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু ইউসুফ জানান, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে জমাকৃত মনোনয়পত্র যাচাই-বাছাই    করে ২ জন চেয়ারম্যান, ৫ জন সংরক্ষিত মহিলা, ১০ জন সাধারণ সদস্যদের নাম এর প্রার্থীতা বাতিল করা হয়েছে ।এ সময় প্রার্থীরা উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES