1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কে হচ্ছেন ওমর সানি-মৌসুমী তাদের একমাত্র ছেলের বউ? - দৈনিক দেশের কথা
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

কে হচ্ছেন ওমর সানি-মৌসুমী তাদের একমাত্র ছেলের বউ?

বিনোোন ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৩২ বার দেখেছেন
দেশেরকথা

তারকা দম্পতি ওমর সানি-মৌসুমী তাদের একমাত্র ছেলে ফারদীনকে বিয়ে দিতে যাচ্ছেন। পুত্রবধূ হিসেবে কানাডা প্রবাসী এক তরুণীকে পছন্দ করেছেন। কে হচ্ছেন এই দম্পতির ছেলের বউ? এমন প্রশ্ন ভক্তদের। জানা গেছে, তাদের ছেলের হবু বউয়ের নাম আয়েশা। আর পুত্রবধূতে মুগ্ধ এ তারকা দম্পতি। আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচতারা হোটেলে বর–কনের গায়েহলুদ অনুষ্ঠিত হবে। ৯ এপ্রিল আরেক পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করা হবে বলে জানান মৌসুমী।

তিনি বলেন, গায়েহলুদ ও বিবাহোত্তর সংবর্ধনার মাঝামাঝি সময়ে ফারদীন ও আয়েশার আকদ সম্পন্ন হবে। মৌসুমী-ওমর সানির ছেলের হবু স্ত্রী জন্মসূত্রে বাংলাদেশিকুমিল্লার মেয়ে আয়েশা মা–বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।
বেশ আগে ফারদিন পরিচালনায় নাম লেখিয়েছেন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেন। তাছাড়া, বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES