1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
অন্তঃস্বত্তা স্ত্রীকে রেখে স্বামী উধাও - দৈনিক দেশের কথা
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

অন্তঃস্বত্তা স্ত্রীকে রেখে স্বামী উধাও

তানোর(রাজশাহী)প্রতিনিধি
  • প্রকাশিত শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১০১ বার দেখেছেন
দেশেরকথা

রাজশাহীর তানোরে তিন মাসের অন্তঃস্বত্তা স্ত্রীকে রেখে স্বামী আত্মগোপণ করেছে।এদিকে পরিবারের লোকজন তাকে পুত্র বধুর মর্যাদা দিতে অস্বীকৃতি জানিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে, এতে নিরুপায় ওই নারী স্বামীর বড় ভাইয়ের বাড়িতে আশ্রয় নিয়ে মানবেতর জীবনযাপন করছে।

তানোরের তালন্দ ইউপির মোহর  পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃস্টি হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, আসাদুজ্জামান নুর ক্ষমতার দাপট দেখিয়ে তার হাত-পা ভেঙ্গে দেয়াসহএলাকাছাড়া করার হুমকি দেয়ায় সে এখন চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।জানা গেছে, উপজেলার তালন্দ ইউপির মোহর পশ্চিমপাড়া গ্রামের আনোয়ার হোসেনের পুত্র নুর ইসলাম (২৫) গাজীপুর জেলার শ্রীপুর বিদিশাফুড কোম্পানিতে চাকরি করার সময় আকলিমা (১৮) (ছদ্দ নাম) নামের এক গার্মেন্টস কর্মীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরবর্তীতে ২০১৯ সালে তারা ময়মনসিংহ আদালতে  ৩ লাখ টাকা দেনমোহরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরই মধ্য আকলিমা অন্তঃস্বত্তা হয়ে পড়ে তবে স্বামীর পরামর্শে গর্ভপাত করে।

এদিকে সে আবারো তিন মাসের অন্তঃস্বত্তা। কিন্ত্ত স্বামী নুর ইসলাম আদালতের মাধ্যমে বিবাহ বিচ্ছেদের কথা বলেতাকে বাড়িতে রেখে উধাও হয়েছে। অন্যদিকে নুরের বাবা-মা তাকে পুত্র বধুর স্বীকৃতি দিতে অস্বীকৃতি জানিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে, গত তিনদিন ধরে সে স্বামীর বড় ভাইয়ের বাড়িতে আশ্রয় নিয়ে মানবেতর জীবনযাপন করছে। অসহায় এই নারী আইনপ্রয়োগকারি সংস্থা ও মানবাধিকার সংগঠনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

এবিষয়ে জানতে চাইলে ভিকটিম বলেন, তাকে বাড়িতে রেখে স্বামী নুর ইসলাম আত্মগোপণ করেছে। তিনি বাধ্য হয়ে ভাসুরের বাড়িতে আশ্রয় নিয়েছেন,কিন্ত্ত স্বামীর বাড়ির লোকজন তাকে এলাকা ছাড়া করতে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন, তিনি আইনপ্রয়োগকারি সংস্থার জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

এবিষয়ে জানতে চাইলে নুর ইসলামের বাবা আনোয়ার হোসেন বলেন, ওই মেয়ে ভালো না,তাছাড়া নুর তাকে আদালতের মাধ্যমে তালাক দিয়েছে তাই তারা তাকে বাড়িতে উঠতে দেয়নি, তবে তালাকের কোনো তথ্য-প্রমাণ তারা দেখাতে পারেনি। এবিষয়ে ইউপি সদস্য (মেম্বার) এন্তাজ আলী বলেন, এটা অমানবিক তিনি বলেন, এদের দৃস্টান্তমুলক শাস্তি হওয়া দরকার।এবিষয়ে তানোর থানার অফিসার ইন্চার্জ(ওসি) রাকিবুল হাসান বলেন, এবিষয়ে তারা কোনো অভিযোগ পাননি, তবে বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হবে বলে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES