1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
আপনার নির্ভয়ে বাড়িতে থাকেন, আর কোন দোষকৃতীকারি হামলা করতে সাহস পাবেন - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:২৬ অপরাহ্ন

আপনার নির্ভয়ে বাড়িতে থাকেন, আর কোন দোষকৃতীকারি হামলা করতে সাহস পাবেন

কামাল হোসেন সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ২৪ বার দেখেছেন
দেশেরকথা

আপনার নির্ভয়ে বাড়িতে থাকেন, আর কোন দোষকৃতীকারি হামলা করতে সাহস পাবেন, প্রকৃত দোষীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির নিশ্চিত করব ইনশাআল্লাহ। যারা এই শান্তির দেশে অশান্তি সৃষ্টি করার উদ্দেশ্যে অসাম্প্রদায়িক দেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা চলছে তাঁদেরকে অতিদ্রুত আইনের আওয়তায় এনে বিচার নিশ্চিত করা হবে।

র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ্ আল মামুন বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে সুনামগঞ্জ জেলার তার নিজ উপজেলা শাল্লার হবিবপুর নয়াগাঁও মধ্যহাটি গ্রামে গতকাল বুধবার ঘটে যাওয়া হিন্দু বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া অসাম্প্রদায়িক সোনার বাংলাদেশে একটি পক্ষ সাম্প্রদায়িক দাঙ্গা লাগিয়ে অশান্তি সৃষ্টি করে দেশের ভাবমূর্তি নষ্ট করতে চাইছে। দেশের আইনশৃংখলা বাহিনী যেভাবে দেশ থেকে জঙ্গিবাদ দমনে বলিষ্ট ভূমিকা রেখে বিশ্ব দরবারে দেশের সুনাম অর্জন করেছে সেভাবে অচিরেই সাম্প্রদায়িক সন্ত্রাসীদের কালো হাত ভেঙে দেয়া হবে।এর আগে সকাল ১১টায় ক্ষতিগ্রস্থ ঘর বাড়ি পরিদর্শন করেন তিনি।

উল্লেখ্য, গত সোমবার দিরাইয়ে আসেন মামুনুলসহ কেন্দ্রীয় নেতারা। সে সময় বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করায় মামুনুলের সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন ঝুমন দাশ আপন নামের এক যুবক। ওইদিন রাতেই আপনকে গ্রেপ্তারের দাবিতে হেফাজত নেতার অনুসারীরা বিক্ষোভ মিছিল করে। পরদিন রাতে পুলিশ তাকে গ্রেফতার করলেও বুধবার সকালে এই গ্রামে বাড়ি ঘর ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটায় মামুনুল হকের অনুসারীরা। এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আতঙ্কে গ্রাম ছেড়ে যান বাসিন্দারা আশ্রয় নেন হাওরে।তবে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এই ঘটনায় কোনো মামলা বা আটক করা হয় নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES