1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
বাবুগঞ্জের চাঁদপাশা হাইস্কুল এন্ড কলেজে জাতির পিতার জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন। - দৈনিক দেশের কথা
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

বাবুগঞ্জের চাঁদপাশা হাইস্কুল এন্ড কলেজে জাতির পিতার জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন।

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৯২ বার দেখেছেন
দেশেরকথা

বরিশালের বাবুগঞ্জ উপজেলারঐতিহ্যবাহী চাঁদপাশা হাইস্কুল এন্ড কলেজে গভীর শ্রদ্ধা ও ভালবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সহ ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

আজ বুধবার (১৭ মার্চ) সকাল ৯.০০ টা থেকে প্রতিষ্ঠানটিতে জাতীয় পতাকা উত্তোলন, কোরআন থেকে তেলওয়াত, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষন প্রচার, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা অনুষ্ঠান, কেক কাটা এবং প্রতিষ্ঠান সংলগ্ন বকশিরচর জামে মসজিদে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে তাঁর জন্মদিন উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠান প্রধান মোসাম্মৎ তাহমিনা আক্তার আক্তারের নেতৃত্বে স্বাস্থ্যবিধি অনুসরণ করে গভর্ণিংবডি, শিক্ষক পরিষদ ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ পৃথকভাবে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে এই অবিসংবাদিত নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। জন্মশতবর্ষ উদযাপন কমিটির প্রভাষক মনিরুল ইসলামের সঞ্চালনায় এবং মোঃ মিজানুর রহমানের কারিগরি সহযোগিতায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অধ্যক্ষ মোসাম্মৎ তাহমিনা আক্তার এবং বিশেষ অতিথি ছিলেন বিমানবন্দর থানার এ এস আই মোঃ কামাল।

প্রতিষ্ঠানের হলরুমে জাতির পিতার জন্মদিন উপলক্ষে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক ইসমাইল হোসেন, ওয়ার্কাস পার্টির ইউনিয়ন সভাপতি মোঃ আনোয়ার হোসেন মাস্টার, শিক্ষক পরিষদের সেক্রেটারি ও শিক্ষক নেতা প্রভাষক আমিনুর রহমান শামীম, শিক্ষক প্রতিনিধি সারমীন সুলতানা, প্রভাষক সাবিহা নাসরিন, শিক্ষক মনিরুজ্জামান মনির, মিজানুর রহমান, স্কাউট ও শিক্ষার্থী জয় প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে প্রতিষ্ঠানের কলেজ, ভোকেশনাল ও মাধ্যমিক শাখার সকল সহকারী অধ্যাপক, প্রভাষক, সহকারী শিক্ষক, ইনস্ট্রাক্টর, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠান শেষে অধ্যক্ষ মোসাম্মৎ তাহমিনা আক্তার কেক কেটে সবাই মিষ্টি মুখ করান। পুরুষ শিক্ষক কর্মচারীবৃন্দ মসজিদে সালাত আদায় সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES