1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে রংপুরে আলোচনা সভা অনুষ্ঠিত। - দৈনিক দেশের কথা
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে রংপুরে আলোচনা সভা অনুষ্ঠিত।

শরিফা বেগম শিউলী রংপুর প্রতিনিধি
  • প্রকাশিত বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৪৬ বার দেখেছেন
দেশেরকথা

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস-২০২১ উপলক্ষে রংপুর জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রংপুর নগরীর কেন্দ্রীয় টাউন হল মাঠে সকাল ১১টায় জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যেমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

জাতীয় সংগীত পরিবেশন করেন ১০১ জন শিল্পী ও জাতীয় পতাকা উত্তোলন করেন আবদুল ওয়াহাব ভূঞা।উক্ত অনুষ্ঠানে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনা করেন।জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন দেশ গড়ার কারিগর। জাতীর শ্রেষ্ঠ সন্তান ছিলেন সর্বগুণে গুণান্বিত। তার গূণের কারণে তিনি আজ সমাদৃত। আরো বলেন,জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে কেউ জীবন পরিচালনা করলে অসৎ পথে পরিচালিত হতে পারবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবদুল ওয়াহাব ভূঞা-বিভাগীয় কমিশনার রংপুর,সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোস্তাফিজার রহমান মোস্তফা- মেয়র রংপুর সিটি কর্পোরেশন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দেবদাস ভট্টাচার্য- বিপিএম ডিআইজি,বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ,আবদুল আলীম- বিপিএম, পুলিশ কমিশনার, রংপুর মেট্রোপলিটন পুলিশ, বিপ্লব কুমার সরকার বিপিএম(বার) পিপিএম,পুলিশ সুপার রংপুর, এ্যাডভোকেট ছাফিয়া খানম,চেয়ারম্যান, জেলা পরিষদ রংপুর,সহ প্রমূখ।

অনুষ্ঠানে কৃতিমান শিক্ষাথীদের পুরষ্কার বিতরন করা হয়।আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মো আসিব আহসান, জেলা প্রশাসক, রংপুর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES