1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
বিশ্ব ব্যাপী করোনা ভাইরাস রোগ মুক্তি কামনায় ১লক্ষ‍্য পবিত্র কোরআন বিতরণ অনুষ্ঠান - দৈনিক দেশের কথা
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

বিশ্ব ব্যাপী করোনা ভাইরাস রোগ মুক্তি কামনায় ১লক্ষ‍্য পবিত্র কোরআন বিতরণ অনুষ্ঠান

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি
  • প্রকাশিত রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৬৭ বার দেখেছেন
দেশেরকথা

বিশ্ব ব্যাপী করোনা ভাইরাস রোগ মুক্তি কামনায় ১লক্ষ পিচ পবিত্র কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন শার্শার কৃতি সন্তান উদ্ভাবক মিজান। কোরআন প্রতিযোগীতায় খুলনা বিভাগীয় চ‍্যাম্পিয়ন ১২ বছর বয়সী হাফেজ মোঃ মাহফুজুর রহমান ফিতা কেটে ১লক্ষ পিচ পবিত্র আল কোরআন বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।রবিবার দুপুরে নাভারণ হক  কমিউনিটি সেন্টারে ১২ বছর বয়সী হাফেজ মোঃ মাহফুজুর রহমান কোরআন প্রতিযোগীতায় খুলনা বিভাগীয় চ‍্যাম্পিয়ন হওয়ায় তাকে সম্মাননা স্মারক প্রদান করেন উদ্ভাবক মিজান।কোরআন বিতরণ অনুষ্ঠানে শার্শা উপজেলার মাদ্রাসা ও এতিমখানা থেকে দুইজন করে ছাত্র-ছাত্রীদের মধ্যে কোরআন প্রতিযোগীতার আয়োজন করা হয়। 

বিজয়ী সকলকে পবিত্র কোরআন শরিফ  ও ক্রেষ্ট দেওয়া হয়। এসময় মাদ্রাসার শিক্ষকদের হাতে কোরআন শরিফ, বই, খাতা, কলম পেন্সিল প্রদান করা হয়। এসময় এক প্রতিবন্দি ছেলেকে একটি হুইল চেয়ার তুলে দেন তরুণ এই সমাজ সেবক মিজানুর রহমান। 

কোরআন বিতরণ অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের কৃতি সন্তান বিভাগীয় চ‍্যাম্পিয়ন হাফেজ মাহফুজুর রহমান।
মাত্র ১২ বছর বয়সে  এমন একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে পেরে দেশ ও জনগণের কাছে দোয়া কামনা করেন এই শিশু মাহফুজুর রহমান। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা দারুল উলুম মাদরাসার সিনিয়র  সহকারী শিক্ষক আশরাফুজ্জামান বাবু, যশোর প্রথম আলো বন্ধু সভার মোয়াজ্জেম হোসেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও সমাজ সেবক ডা: বিল্লাল হোসেন, তরুন সমাজ সেবক আলমগীর হোসেনসহ বিভিন্ন গন্যমান্য ব‍্যাক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES