1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
৫ দিনের ব্যবধানে ফের মধ্যরাতে রোহিঙ্গা ক্যাম্পে আগুন - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

৫ দিনের ব্যবধানে ফের মধ্যরাতে রোহিঙ্গা ক্যাম্পে আগুন

অনলাইন ডেস্ক
  • প্রকাশ বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪

 79 বার পঠিত

৫ দিনের ব্যবধানে ফের মধ্যরাতে রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগেছে। উখিয়ার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত (রাত দেড়টা) আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে উখিয়ার কুতুপালং ৫ নম্বর ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এসময় ক্যাম্পে থাকা রোহিঙ্গারা আগুন নেভাতে কাজ করছেন জানিয়ে ক্যাম্প মাঝি হামিদ হোসাইন বলেন, ৫ দিনের ব্যবধানে একই ক্যাম্পে আবার আগুনে পুড়ছে বসতি। আমরা আগুন নেভাতে কাজ করছি। ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়েছে। তবে কি কারণে আগুন লাগলো সেটা জানাতে পারেননি এ রোহিঙ্গা মাঝি।

আগুন লাগার বিষয়টি জানতে নিরাপত্তার দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা বাহিনী ও ক্যাম্প ম্যানেজমেন্টে দায়িত্বে থাকা দায়িত্বশীল কেউ ফোন ধরেননি- তাই তাদের বক্তব্য দেয়া যায়নি।

এদিকে, গত শনিবার দিনগত রাত ১টার দিকে একই ক্যাম্পে আগুনের ঘটনা ঘটে, এসময় হাজারের অধিক বসতি পুরে ছাই হয়ে যায়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park