1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
৩৬ মিলিয়ন দিরহাম জিতেছে বাংলাদেশী প্রবাসী - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

৩৬ মিলিয়ন দিরহাম জিতেছে বাংলাদেশী প্রবাসী

মুবিন বিন সোলাইমান
  • প্রকাশ বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩

 90 বার পঠিত

নববর্ষের প্রথম বিগ টিকেট র‌্যাফেল ড্রতে, আবুধাবিতে অনুষ্ঠিত সিরিজ ২৪৭-এ একজন বাংলাদেশি প্রবাসী ৩৫ মিলিয়ন দিরহাম জিতেছে যা বাংলাদেশী টাকায় প্রায় ৯৮ কোটি ৫৪ লক্ষ ৬০ হাজার টাকা।

গত ১০ই ডিসেম্বর ২০২২ ইং তারিখে সংযুক্ত আরব আমিরাতের আল আইন আন্তর্জাতিক বিমানবন্দর হতে বাংলাদেশী প্রবাসী মোঃ রাইফুল ০৪৩৫৭৮ নাম্বার টিকেটটি কিনেছেন। তিনি এযাবৎ বাংলাদেশী হিসেবে সর্বকালের সবচেয়ে বড় পুরস্কার জিতেছেন।

দ্য ডেইলি আল হালিজ টাইমস ও গালফ নিউজের সূত্র জানা যায়, ড্র হোস্টরা একাধিকবার চেষ্টা করেও ফোনে তার সাথে যোগাযোগ করতে পারেনি। আয়োজকরা বলেছেন, তারা নতুন কোটিপতির সাথে যোগাযোগ না করা পর্যন্ত তার সাথে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাবেন।

এছাডাও, ২৩ মিলিয়ন দিরহামের জন্য পরবর্তী ড্র অনুষ্ঠিত হবে আগামী ৩ ফেব্রুয়ারি। যারা এই মাস জুড়ে টিকিট কিনবেন তারাও স্বয়ংক্রিয়ভাবে সাপ্তাহিক ইলেকট্রনিক ড্রতে প্রবেশ করতে পারবেন এবং প্রতি সপ্তাহে  ১ কেজি ২৪ ক্যারেট সোনা জিতার সুযোগ পাবেন।

গ্র্যান্ড পুরষ্কার ছাড়াও, ১ মিলিয়ন দিরহাম দ্বিতীয় পুরস্কার ঘোষণা করা হবে, পাশাপাশি ১ লক্ষ দিরহাম তৃতীয় এবং ৫০ হাজার দিরহাম চতুর্থ পুরস্কার ঘোষণা করা হবে।

আয়োজকরা জানান, ‘বিগ টিকেট মিলিয়নিয়ার’-এর টিকিটের মূল্য ৫০০ দিরহাম। “আপনি যদি দুটি টিকিট কিনে থাকেন, আমরা আপনাকে তৃতীয় টিকিট একেবারে বিনামূল্যে দেব”।

এছাড়াও, যে গ্রাহকরা ‘ড্রিম কার’ টিকিট কিনবে তারা আগামী ৩ ফেব্রুয়ারিতে একটি রেঞ্জ রোভার জেতার সুযোগ পাবেন। ১৫০ দিরহাম মূল্যে ধরা হয়েছে একটি ‘ড্রিম কার’ টিকিট। যে কেউ দুটি টিকিট কিনলে তারা আরো একটি টিকেট বিনামূল্যে পাবে।

বিগ টিকেট ওয়েবসাইট www.bigticket.ae এর মাধ্যমে অথবা আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর এবং আল আইন বিমানবন্দরের ইন-স্টোর কাউন্টারে গিয়ে টিকিট কেনাকাটা করা যাবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park