1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
হাড় কাঁপানো ঠান্ডায় শীতার্তদের শীতবস্ত্র বিতরণে সাংসদ শামীম - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী রাঙ্গুনিয়ার ১৫০ বছরের প্রাচীণ বৈশাখী মেলা আগামীকাল ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস

হাড় কাঁপানো ঠান্ডায় শীতার্তদের শীতবস্ত্র বিতরণে সাংসদ শামীম

হযরত বেল্লাল
  • প্রকাশ শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩

 93 বার পঠিত

 

 

সুন্দরগঞ্জ প্রতিনিধি

ফের হাড় কাঁপানো ঠান্ডায় জনজীবন কাহিল হয়ে পড়েছে। দ্বিতীয় দফায় গত এক সপ্তাহ ধরে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার উপর দিয়ে প্রবাহিত হিমেল হাওয়া, ঘন কুঁয়াশা সাধারণ মানুষের স্বাভাবিক চলাফেরার গতিকে থামিয়ে দিয়েছে। বিশেষ করে উপজেলার ছিন্নমুল অসহায় পরিবারগুলো শীতবস্ত্রের অভাবে মানবেতর জীবন যাপন করছেন।

সেই অসহায় ছিন্নমুল পরিবারদের পাশে দাড়িয়েছেন স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। শনিবার উপজেলার ধোপাডাঙ্গা ও শান্তিরাম ইউনিয়নের একাধিক স্থানে কমপক্ষে ৫ হাজার অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সাংসদ শামীম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পাটির সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, সহ-সভাপতি মাওলানা আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, সাংগঠনিক সম্পাদক খন্দকার মিজানুর রহমান মিলন, ধোপাডাঙ্গা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি ইঞ্জিনিয়ার এটিএম মাহাবুব আলম শাহীন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কাওছার আজম হান্নু, শান্তিরাম ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি প্রভাষক শরিফুল ইসলাম শাহিন, সাধারণ সম্পাদক প্রভাষক মশিউর রহমান পলাশ, বামনডাঙ্গা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন মুক্তি, উপজেলা যুবসংহতির সভাপতি সাইদুর রহমান, কৃষক পাটির সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আবুল কাশেম, স্বেচ্ছাসেবক পাটির সভাপতি সরওয়ার হোসেন বাবু, এমপির বিশেষ সহকারি নুর মোহাম্মদ রাফি, অটোশ্রমিক পাটির সভাপতি রিপন মিয়াসহ উপজেলা, ইউনিয়ন জাতীয় পাটি ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীগণ। 

সাংসদ শামীম জানান, ব্যক্তিগত অর্থায়নে তিনি অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন। তিনি পর্যায়ক্রমে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌর সভায় কমপক্ষে ৫০ হাজার শীতবস্ত্র বিতরণ করবেন। ইতিমধ্যে তিনি অটোশ্রমিক এবং উপজেলার বিভিন্ন এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করেছেন। এই প্রাকৃতিক দূর্যোগে অসহায়দের পাশে সকলকে এগিয়ে আসতে হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park