1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেঁধে নৌকা মার্কাকে বিজয়ী করার আহ্বান: পরিকল্পনা প্রতিমন্ত্রী - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেঁধে নৌকা মার্কাকে বিজয়ী করার আহ্বান: পরিকল্পনা প্রতিমন্ত্রী

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

 96 বার পঠিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়ন পরিষদ ও কালির বাজারে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ড. শামসুল আলম এর সাথে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত ২০ অক্টোবর শুক্রবার বিকালে উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন পরিষদ ক্যাম্পাসে বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল সাত্তার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল মিয়ার সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ মঞ্জু,ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্লাহ সরকার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল্লাহ প্রধান, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান ইমাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডভোকেট আখতারুজ্জামান, বাগানবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন প্রমুখ ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,  ইসলামবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মুকুল সরকার, চাঁদপুর জেলা যুবলীগ নেতা গাজী সাখাওয়াত হোসেন, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, ইসলামবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জালাল ভুইয়া, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে নেতৃবৃন্দ উপস্থিত ।

স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেঁধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন মত বিনিময় সভার প্রধান অতিথি, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park