1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন  খাগড়াছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে কোরআনখানী, দোয়া মাহফিল ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর

আসলাম উদ্দিন আহমেদ
  • প্রকাশ সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

 25 বার পঠিত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি>জেলার রাজারহাট সদর ইউনিয়নের পোদ্দার পাড়া নাটুয়া মহল দক্ষিণ প্রাণপতি গ্রামের মৃত খোকার একমাত্র ছেলে সুধাংশু পেশায় ইজিবাইক চালক ।

 গত শনিবার দিবাগত রাতে তিনি  বাজার থেকে তার নিজের জন্য লুঙ্গী ও জামা কিনে আনেন। তার স্ত্রীর জন্য কাপড় না আনায় এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে সুধাংশু অতি উত্তেজিত হয়ে তার স্ত্রীকে অতিরিক্ত মারধর করতে থাকে। তার মা বুলবুলি রানী এগিয়ে এলে তাকেও মারধর করে দূরে তাড়িয়ে দেয়। তারপর চলে বেদম প্রহার। গায়ত্রী রানীর আর্ত চিৎকারে ঘরে ঘুমিয়ে থাকা বারো বছরের মেয়ে সুচিত্রা তার মাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও মারতে উদ্যত হলে সেও পাশের বাড়িতে গিয়ে লুকায়। এরপর সুধাংশু বাড়ির গেট লাগিয়ে পৈশাচিক উন্মাদনায় প্রহার করতে থাকলে একপর্যায়ে মারা যান গায়ত্রী রানী। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্ত্রীর মৃত্যু নিশ্চিত হলে সুধাংশু বাড়ি থেকে পালিয়ে গেলে ২১ এপ্রিল রবিবার দুপুরে  রাজারহাট থানা পুলিশের একটি চৌকস দল তথ্য প্রযুক্তির সহায়তায় ও স্থানীয় সোর্সকে কাজে লাগিয়ে সিঙ্গারডাবড়ী হাট এলাকা থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। 

রাজারহাট থানার দায়িত্বরত কর্মকর্তা জানান, গায়ত্রীর পিতা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park