1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত 

মোঃ সাব্বির খান
  • প্রকাশ সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

 101 বার পঠিত

ইবি প্রতিনিধি>জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ২০২২-২০২৩ বাস্তবায়নের অংশ হিসেবে  প্রাতিষ্ঠানিক ব্যবস্থায় সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি) অংশীজনদের অংশগ্রহণে সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) বেলা ১১ টায় প্রশাসন ভবনের ৩য় তলার সভাকক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

ইবি এপিএ টিমের আহ্বায়ক ও উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া। 

এপিএ ফোকাল পয়েন্ট কর্মকর্তা উপ-রেজিস্ট্রার(প্রশাসন) চন্দন কুমার দাসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, ডিনবৃন্দ বিভাগীয় সভাপতিবৃন্দ, অফিস প্রধানগণ এবং এপিএ সংশ্লিষ্ট কমিটির ফোকাল পয়েন্ট কর্মকর্তাগণ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান । 

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন,  একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে আমাদেরকে প্রতিবছর ইউজিসি’র সাথে বার্ষিক পারফরম্যান্স এগ্রিমেন্ট করতে হয়।  শিক্ষা, গবেষণা, কোর্স কারিকুলাম, কো-কারিকুলাম অ্যাক্টিভিটিস ইত্যাদি ক্ষেত্রে বাৎসরিক আমরা কী কী কাজ করব তা আমরা বলে আসি। তিনি বলেন, সীমাবদ্ধতার মধ্যেও  আমরা অনেক কিছুই করছি। সেই কাজগুলোর প্রামাণিক সফট কপি এবং হার্ডকপি নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দিতে হবে। নিজেকেই নিজের কাজটা কর্তৃপক্ষের নজরে আনতে হবে। এভাবে আমরা মানসম্পন্ন শিক্ষা বিতরণের লক্ষ্য নিশ্চিত করতে সক্ষম হব।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park