1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সিনজেনটা কোম্পানীর নকল কিটনাশক রাখার দায়ে ৪০ হাজার টাকা জরিমানা  - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

সিনজেনটা কোম্পানীর নকল কিটনাশক রাখার দায়ে ৪০ হাজার টাকা জরিমানা 

হুমায়ুন কবির
  • প্রকাশ রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

 131 বার পঠিত


রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরে মেসার্স জান্নাতুন ট্রেডার্স দীর্ঘদিন ধরে নকল কিটনাশক বিক্রি করে আসছিল। সিনজেনটাা কোম্পানীর অভিযোগের প্রেক্ষিতে গতকাল রবিবার ৪ সেপ্টেম্বর সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা স্বরেজমিনে তদন্তে গেলে ঘটনার সত্যতা পায়। 

ভ্রাম্যমান আদালতের অভিজান

এসময় মেসার্স জান্নাতুন ট্রেডার্সে সিনজেনটা কোম্পানীর ভিরতাকো নকল কিটনাশক (বিষ) ও বিভিন্ন কম্পানির মেয়াদ উত্তীর্ণ বিষ পাওয়ার অপরাধে জান্নাতুন ট্রেডার্সের প্রোঃ জমিরউদ্দীনকে ৪০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাবের আলম উপস্থিত ছিলেন। সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা বলেন, সিনজেনটা কোম্পানীর ভিরতাকো নকল কিটনাশক (বিষ) ও বিভিন্ন কম্পানির মেয়াদ উত্তীর্ণ বিষ পাওয়ার অপরাধে জান্নাতুন ট্রেডার্সের প্রোঃ জমিরউদ্দীনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ সালের ৫১ ধারায় ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park