1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সদরপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

সদরপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা অনুষ্ঠিত

শিমুল তালুকদার
  • প্রকাশ বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩

 77 বার পঠিত

ফরিদপুরের সদরপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১০টায় উপজেলার সদরপুর স্টেডিয়াম মাঠে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রহিমা খাতুনের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত গোলদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহম্মেদ জামশেদ, সমাজসেবা কর্মকর্তা কাজী শামীম আহম্মেদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা সমীর বৈদ্য, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ।

মশাল প্রজ্বলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এথলেট প্রতিযোগিতা শুরু হয়। বিভিন্ন স্কুলের প্রতিযোগীরা ছেলে ও মেয়ে আলাদা বিভাগে প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। সর্বশেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে বলেন, ক্রীড়া অনুশীলন শরীরকে সুস্থ্য রাখে, মন সতেজ রাখে। একজন ছাত্রের জন্য ক্রীড়াচর্চা করা শিক্ষা গ্রহণের মতই অপরিহার্য বিষয়। সুস্থ থাকতে হলে সবাইকে খেলাধুলার প্রতি আগ্রহী হতে হবে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park