1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সদরপুরে বিজ্ঞান ও প্রযুক্তি প্রয়োগে সেমিনার ও প্রদর্শণী - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

সদরপুরে বিজ্ঞান ও প্রযুক্তি প্রয়োগে সেমিনার ও প্রদর্শণী

শিমুল তালুকদার
  • প্রকাশ সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩

 98 বার পঠিত

সদরপুর প্রতিনিধি>গতকাল ফরিদপুরের সদরপুরে বিজ্ঞান ও প্রযুক্তি প্রয়োগের সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টায় উপজেলা পরিষদ দরবার হলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে উক্ত সেমিনারে 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিএসআইআর এর প্রিন্সিপাল সায়েন্টিফিক অফিসার ডঃ সানজিদা মুস্তাফী,ও সায়েন্টিফিক অফিসার মেহেদি হাসান

বিশেষ প্রতিনিধি সদরপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো ওমর ফয়সাল, মৎস্য কর্মকর্তা এস এম মাহমুদুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমেদ জামসেদ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও স্কুল কলেজের শিক্ষক ও ছাত্রীরা  উপস্থিত ছিলেন। 

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল, বিজ্ঞান ও প্রযুক্তি প্রয়োগ সম্পর্কিত বিষয়ে বিষদ আলোচনা করেন প্রধান অতিথি ডঃ সানজিদা মুস্তাফী ও সায়েন্টিফিক অফিসার মেহেদি হাসান। মুক্ত আলোচনা করেন মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ আহমেদ জামসেদ, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park