1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সদরপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্ভোধন করলেন জেলা প্রশাসক - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

সদরপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্ভোধন করলেন জেলা প্রশাসক

শিমুল তালুকদার
  • প্রকাশ বুধবার, ৯ নভেম্বর, ২০২২

 161 বার পঠিত

সদরপুর প্রতিনিধি>গতকাল ৯ নভেম্বর বুধবার  ‘উদ্ভোধনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই শ্লোগান কে সামনে রেখে ফরিদপুরের সদরপুর উপজেলা পরিষদ চত্তরে  মুজিব শতবর্ষ পার্কে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ এর  শুভ উদ্ভোধন করেছেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। উদ্ভাবনী মেলায় উপজেলার ২৮ টি দপ্তর ষ্টল নিয়ে তাদের বিভিন্ন প্রকার  কার্যক্রম প্রদর্শন করেন।

এসময় জেলা প্রশাসক প্রতিটি ষ্টল ঘুরে দেখেন। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে  উদ্ভাবনী মেলায়  নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে  সংংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল  সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার। জেলা প্রশাসকের আগমন উপলক্ষে সদরপুর উপজেলা সেজেছিল বর্ণিল সাজে।

উপজেলা প্রশাসনের আয়োজনে নেওয়া হয় বিভিন্ন কার্যক্রমের উদ্যোগ। তার মধ্যে ছিল ডিজিটাল উদ্ভা বনী মেলা ২০২২ উদ্ভোধন, উপজেলা পরিষদ ও থানা পরিদর্শন, সদরপুর গার্লস স্কুলের ছাত্রীদের মার্শাল আর্টের শুভ উদ্ভোধন, উপজেলা পরিষদ দরবার হলে বীজ ও রাসায়নিক সার বিতরণ,  মুক্তিযোদ্ধাদের কমপ্লেক্স এর শুভ উদ্ভোধন,  সন্ধানী ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের
উদ্দোগে সেচ্ছায় রক্তদান কর্মসূচী, বীর মুক্তিযোদ্ধাদের  ডিজিটাল স্মার্ট কার্ড বিতরণ ও সনদ  বিতরণ। 

সকাল ১০ টায় জেলা প্রশাসক অতুল সরকার সদরপুর থানায় আগমন উপলক্ষে জেলা প্রশাসক কে গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনারে নেতৃত্ব দেন  সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার, পরে প্রতিটি কর্মসূচির শুভ উদ্ভোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার।

এরপর  উপজেলা পরিষদ দরবার হলে এক আলোচনা সভায় অংশ নেন জেলা প্রশাসক। তখন সদরপুর শিল্পকলা একাডেমির পক্ষ থেকে গান পরিবেশন করে জেলা প্রশাসক কে স্বাগত জানানো হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার। সবশেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্ভোধন, মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও সনদ বিতরণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park