1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সদরপুরে গ্রামীণফোন সেন্টার উদ্বোধন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

সদরপুরে গ্রামীণফোন সেন্টার উদ্বোধন

শিমুল তালুকদার 
  • প্রকাশ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

 85 বার পঠিত

ফরিদপুরের সদরপুর উপজেলায় দেশের শীর্ষ স্থানীয় মোবাইল অপারেটর  গ্রামীণফোন লিমিটেডের  গ্রাহকদের সহজ সেবা প্রদানের লক্ষ্যে গ্রামীণফোন সেন্টারের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। 

 আজ বুধবার দুপুর ১২টায় উপজেলা সদরের হাসপাতাল রোড সংলগ্ন এলাকায় ফিতা ও কেক কেটে গ্রামীণফোন সেন্টারের উদ্বোধন করেন গ্রামীনফোনের খুলনা বিজনেস সার্কেল এর রিটেইল হেড মোহাম্মদ সোয়েব আনসার।

উক্ত উদ্বোধনি অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর রিজিওনাল হেড মোঃ মাহমুদুল হাসান, ফরিদপুর আউটার ক্লাস্টার ম্যানেজার নাইম উল হাসান, ফরিদপুর রিজিওনাল রিটেইল চ্যানেল ম্যানেজার মোঃ মাকসুদ আলম, সদরপুর গ্রামীণফোন সেন্টারের পরিচালক মোঃ রিংকু খান ও সেলস এক্সকিউটিভ ফয়সাল আহম্মেদ জীবন। এসময় বক্তারা বলেন, গ্রাামীণফোনের সকল সেবা নিশ্চিত করার লক্ষে সদরপুর গ্রাহকসেবা কেন্দ্র চালু করা হয়েছে।

উপজেলার গ্রাহকেরা হ্যান্ডসেট, মডেম, রাউটার, সিমের মালিকানা পরিবর্তন, ফ্লেক্সিলোড ও বিল পেমেন্ট, ইন্টারনেশনাল রোমিং সারভিস, প্রি-পেইড ও পোস্টপেইড মাইগ্রেশনসহ গ্রামীণফোনের সকল সেবা পাওয়া যাবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park