1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সংসদ নির্বাচনে সহায়তাকারী চেয়ে মেজর অব আখতারুজ্জামানের বিজ্ঞপ্তি প্রকাশ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

সংসদ নির্বাচনে সহায়তাকারী চেয়ে মেজর অব আখতারুজ্জামানের বিজ্ঞপ্তি প্রকাশ

মোঃ সাইফুল ইসলাম
  • প্রকাশ বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
ছবি মেজর অবঃ আখতারুজ্জামান।

 175 বার পঠিত

কটিয়াদী প্রতিনিধি>দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহায়তাকারীর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছেন ১৬৩ কিশোরগঞ্জ-২ আসনের স্বতন্ত্রপ্রার্থী ও বিএনপির ৪ বারের বহিষ্কৃত নেতা সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন। এমন নিয়োগ বিজ্ঞপ্তিতে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। নির্বাচনে সহায়তা করার জন্য জরুরি ভিত্তিতে প্রতি ওয়ার্ডে কয়েকজন পুরুষ ও মহিলা স্ব-স্ব ওয়ার্ডের জন্য স্বল্পকালীন নির্বাচন সহায়তাকারী নিয়োগ দেওয়া হবে।

নিয়োগপ্রাপ্ত নির্বাচন সহায়তাকারীকে যথাযথ সম্মানী দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে শিক্ষকতা যোগ্যতা এইচএসসি চাওয়া হয়েছে। জাতীয় পরিচয়পত্রের একটি ফটোকপিসহ আগ্রহীদের ২০ ডিসেম্বর বেলা ১১টায় সরাসরি পাকুন্দিয়া সদর ঈদগা মাঠে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। সহায়তাকারীদের ২৫ ডিসেম্বর কাজে যোগ দিতে হবে। ৭ জানুয়ারি পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত কাজ করতে হবে। বিষয়টি নিশ্চিত করে স্বতন্ত্রপ্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন জানান, স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করছি। অল্প সময়ে তো আর কর্মী হয়ে যাবে না।

তাই নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছি।এ বিষয়ে তার ফেসবুক আইডিতে লিখেন। এতে সমস্যা কোথায় ? সবাই গোপনে কাজটি করে এবং যোগ্যতার ভিত্তিতে কাজগুলি দেয়া হয় না। একটি নির্বাচন করতে গেলে প্রচুর সহায়তাকারী প্রয়োজন পরে। অফিসের কাজ থেকে শুরু করে প্রচার, প্রচারনা, কাজের সমন্বয় , যোগাযোগ, ভোটার তালিকা বিতরন, নির্বাচন এজেন্ট নির্বাচন ও নিয়োগ সহ বিভিন্ন কাজের জন্য প্রচুর দক্ষ লোকের প্রয়োজন পরে। কিন্তু আমরা স্বাধারনত দলীয় কর্মীদেরকে দিয়ে সেই কাজগুলি করিয়ে নেই। সেই জন্য অনেকে টাকা নেয় আবার টাকা নেয় না। 

আমি একজন স্বতন্ত্র প্রার্থী । আমার প্রয়োজন সবচেয়ে চৌকষ মানুষগুলি যারা দক্ষতার সঙ্গে সেই কাজগুলি করতে পারে। তাই আমি উৎসায়ী ব্যক্তিগনকে সংগ্রহ করার জন্য প্রকাশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছি যাতে আমি সঠিক, সৎ, দক্ষ ও যোগ্য মানুষগুলি পাই।

যদি আমি পূর্ব থেকেই জানতাম যে আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবো তাহলে এই লোকগুলি আমি আগেই তৈরি করে রাখতাম। তাহলে এখন নতুন করে বিজ্ঞপ্তি দেয়ার প্রয়োজন ছিল না। তবে কটিয়াদীর রাজনৈতিক ব্যক্তিদের অভিমত মেজর  আখতার রাজনৈতিকভাবে এবং সামাজিকভাবে  দেউলিয়াত্ত বরন করেছেন।প্রতারকদের পাশে জনগণ বেশিদিন থাকে না  তাই তিনি নির্বাচনী প্রচারণার জন্য কর্মী খুঁজে পাচ্ছেন না। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park