1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সংসদে ভাষণ দেয়ার সময় হঠাৎ অসুস্থ তোফায়েল আহমেদ - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

সংসদে ভাষণ দেয়ার সময় হঠাৎ অসুস্থ তোফায়েল আহমেদ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

 93 বার পঠিত

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ জাতীয় সংসদের বিশেষ অধিবেশনে ভাষণ দেয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার (৭ এপ্রিল) জাতীয় সংসদের ৫০ বছরপূর্তি উপলক্ষে বিশেষ অধিবেশনে ভাষণ দিচ্ছিলেন তিনি।তোফায়েল আহমেদকে আলোচনার জন্য ১২ মিনিট সময় বেঁধে দেয়া হলেও বক্তব্যের দুই মিনিটের মাথায় তিনি বলেন, ‘মাননীয় স্পিকার আমার শরীরটা ভালো না। আমাকে এখনই বাসায় যেতে হবে।’ এ কথা বলেই তিনি নিজ আসনে বসে পড়েন। এরপরই দলের আরেক উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমুকে ১২ মিনিটের সময় দিয়ে ফ্লোর দেন স্পিকার।

ওই সময় তোফায়েল আহমেদকে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকসহ কয়েকজন এমপি ধরাধরি করে অধিবেশনের বাইরে নিয়ে যান। সেখান থেকে তাকে হুইল চেয়ারে বসিয়ে নিয়ে যাওয়া হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park