1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আগামী ২৬ ফেব্রুয়ারি সমাপ্ত করা হবে সংক্রমনের প্রথম ডোজ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

আগামী ২৬ ফেব্রুয়ারি সমাপ্ত করা হবে সংক্রমনের প্রথম ডোজ

অনলাইন ডেস্ক
  • প্রকাশ বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
দেশেরকথা

 95 বার পঠিত

করোনা সংক্রমণ প্রতিরোধে আগামী ২৬ ফেব্রুয়ারি ক্যাম্পেইনের মাধ্যমে এক কোটি টিকাদানের মধ্যে দিয়ে প্রথম ডোজ টিকা কর্মসূচি সমাপ্ত করা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম এক ভিডিও বার্তায় এ কথা জানান।

তিনি বলেন, সম্প্রতি এক সমীক্ষায় দেখা গেছে, করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে যারা হাসপাতালে ভর্তি হয়েছিলেন এবং যারা মারা গেছেন, তাদের বেশিরভাগই টিকা নেননি। আমরা দেখেছি, যারা টিকা নিয়েছেন তাদের মধ্যে মৃত্যুর হার কম। এ অবস্থায় আমরা আহ্বান করছি দ্রুততম সময়ে সবাই টিকা নিন।

তিনি আরও বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি সারাদেশে একদিনে এক কোটি করোনা টিকা ক্যাম্পেইনের মাধ্যমে প্রথম ডোজ টিকা দেওয়া সম্পন্ন হবে। সেখানে আমরা সবাইকে আহ্বান জানাই যারা এখনও টিকা নেননি, তারা এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে টিকা নিন।

খুরশীদ আলম আরও বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি আমরা দেশব্যাপী একটি ক্যাম্পেইন করতে যাচ্ছি, সেখানে আমরা লক্ষ্যমাত্রা রেখেছি সর্বোচ্চ সংখ্যক টিকা দেওয়ার। সেক্ষেত্রে যারা এখনো টিকা নেননি, আমরা তাদের সবাইকে আহ্বান জানাই এ ক্যাম্পেইনে অংশ নিয়ে টিকা নিয়ে নিন। এর মাধ্যমে আমাদের প্রথম ডোজ দেওয়ার কাজ সম্পন্ন করা হবে।

এরপরে দ্বিতীয় ডোজ ও বুস্টার ডোজ দেওয়ার কার্যক্রম নিয়ে ব্যস্ত থাকবো। কাজেই আর বিলম্ব না করে করোনার টিকা নিন নিজে সুস্থ থাকুন, দেশকে সুরক্ষিত রাখুন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park