1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শেখ হাসিনা যতদিন থাকবেন বাংলাদেশ আলোকিত থাকবে'- স্বরাষ্ট্রমন্ত্রী। - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম যানজট সমস্যার সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার ভাইরাল শেখ হাসিনার পদত্যাগপত্রটি ভুয়া দাবি আওয়ামী লীগের ইউনুছ হালিমা দাখিল মাদ্রাসার আয়োজনে ঈদে মিলাদুন- নবী উদযাপন নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ ঠাকুরগাঁওয়ে বিটিআরসির ৯২১ কোটি টাকা না দিয়ে উধাও সরকারি চাকরিতে বঞ্চিতদের জন্য বিশেষ কমিটি গঠন আমতলীতে  পবিত্র ঈদে মিলাদুন্নবী(সঃ)পালিত ভারতের কাছে প্রায় ২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ সাত মেগা প্রকল্পের অর্থ ব্যয়ে যাচাই করা হবে মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য অনুসরণীয় শিক্ষা ও আদর্শ রেখে গেছেন: ড. মুহাম্মদ ইউনূস

শেখ হাসিনা যতদিন থাকবেন বাংলাদেশ আলোকিত থাকবে’- স্বরাষ্ট্রমন্ত্রী।

মোঃ জামিল হায়দার (জনি)
  • প্রকাশ বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

 134 বার পঠিত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুকে যেমন এদেশের মানুষ হৃদয় দিয়ে ভালোবাসতো। ঠিক তেমনি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ভালোবাসে এদেশের মানুষ। কেননা তারা মনে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আলোকিত করেছেন বাংলাদেশকে। তিনি যতদিন থাকবেন বাংলাদেশ আলোকিত থাকবে। তাই শেখ হাসিনার বিকল্প বাংলাদেশ আর কেউ নেই। শেখ হাসিনার বিকল্প শুধু মাত্র শেখ হাসিনা। নৌকার বিকল্প শুধুমাত্র-ই-নৌকা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় নাটোর শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় নাটোর সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর হাওয়া ভবনের নির্দেশনা ছাড়া কিছুই হতো না। হাওয়া ভবনের নির্দেশনায় জঙ্গিদের- সন্ত্রাসের উত্থান হয়েছে। সন্ত্রাসীরা দিনে-দুপুরে মানুষ খুন করতো তার বিচার হতো না। যেমনটা এই নাটোর অঞ্চলেও হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নামক একটি রাজনৈতিক দল অনেক কিছু করার চেষ্টা করছে। তারা( বিএনপি) বলেছে শেখ হাসিনাকে মানি না, ২৮ তারিখে শেখ হাসিনাকে নামিয়ে তাদের সরকার গঠন করবে। মানুষ কি এতোই বোকা। সরকার পরিবর্তন করতে হলে নির্বাচন লাগবে। নির্বাচনে যারা জয়লাভ করবে তারাই সরকার গঠন করবে। 

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সুনিশ্চিত পরাজিত হবে জেনেই ২০১৪ সালে বিএনপি নির্বাচনে আসে নাই। নির্বাচনে না এসে অগ্নি সন্ত্রাস করেছে। বাস ভর্তি মানুষ, সেখানে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে। তিনি বলেন, এদেশের মানুষ কখনো-ই সন্ত্রাসীদের আশ্রয়- প্রশ্রয় দেয় নাই। 

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নারয়ানগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু গ্যালারি ও মুজিব কর্ণার এবং শহরের হরিশপুর এলাকায় নাটোর আঞ্চলিক পাসপোর্ট অফিসের নতুন ভবন উদ্বোধন করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park