1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
শহীদ শেখ ফজলুল হক মণি'র ৮৪ তম জন্মদিন উপলক্ষে পিরোজপুরে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৪ তম জন্মদিন উপলক্ষে পিরোজপুরে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

 89 বার পঠিত

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান “শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৪ তম  জন্মদিন উপলক্ষে  পিরোজপুরে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে যুবলীগের নেতৃবৃন্দ। আজ সোমবার বেলা ১১ টায় শহরের কলেজ রোডে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার এর আয়োজনে কয়েক শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা যুবলীগের সদস্য রাসেল আহমেদ সুুপন, সাবেক ছাত্রলীগ নেতা রেজাউল করিম চুন্নু সিকদার, সাবেক ছাত্রলীগ নেতা টিপু শেখ,জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক শামসুল আলম লিটন, যুবলীগ নেতা শাহিন শিকদার, মো: কামাল, তুলিপ, সালাউদ্দিন প্রিন্স সহ বিভিন্ন নেতৃবৃন্দ। 

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কেন্দ্রিয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নিদের্শক্রমে পিরোজপুরে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করকে কেন্দ্রিয় যুবলীগের যে কোন নিদের্শনা পালন করবে পিরোজপুরের যুবলীগ। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park