1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
শরিফপুর ইউনিয়নে নতুন পাঠ্য বই পেয়ে খুশি শিক্ষার্থীরা - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

শরিফপুর ইউনিয়নে নতুন পাঠ্য বই পেয়ে খুশি শিক্ষার্থীরা

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ রবিবার, ১ জানুয়ারি, ২০২৩

 111 বার পঠিত

ব্যুরো চীফ ময়মনসিংহঃ>“তোমাদের শিক্ষার সাফল্য  হোক নববর্ষের সূর্যোদয়” এই শ্লোগান কে সামনে রেখে জামালপুর সদর উপজেলার ২নং শরিফ পুর ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানে নতুন পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে নববর্ষের প্রথম দিনেে। এই ইউনিয়নে বেসরকারি উচ্চ বিদ্যালয় রয়েছে মোট ৬টি,যথাক্রমে শরিফ পুর উচ্চ বিদ্যালয়,শ্রীরামপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়,গোদাশিমলা উচ্চ বিদ্যালয়, রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়,রনরামপুর উচ্চ বিদ্যালয়ও আর,কে,ডি,এইচ উচ্চ বিদ্যালয়। প্রতিটি বিদ্যালয়ে জানুয়ারীর ১ম দিনে নতুন পাঠ্য বই পেয়ে  খুশী শিক্ষার্থীরা। 

১জানুয়ারী সকালে   শ্রীরামপুর বহুমূখী  উচ্চ বিদ্যালয়ের আয়োজনে পাঠ্য পুস্তক উৎসব দিবসে উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ও অত্র বিদ্যালয়ের সভাপতি, শরিফপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম। 

শ্রীরামপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রবিউল আওয়াল খানের  সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মবিন আহমেদ এর  উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রাক্তণ সদস্য হাফিজুর রহমান হেলাল, শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জিয়াউল হক, সহকারী শিক্ষক,শিক্ষিকা বৃন্দসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ। 

অপর দিকে রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ে পাঠ্য পুস্তক বিতরণ উৎসব অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষাক সামস উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক জাবের আলম,সহকারী শিক্ষক মোঃ রকিবুল হাসান,সহকারী শিক্ষাক রাসেল সরকার  ও করনিক জুলফিকার আলি আকন্দ। এলাকার  গণ্যমান্য ব্যক্তিবর্গ ।   

আপর দিকে অনান্য শিক্ষা প্রতিষ্ঠানে পাঠ্য পুস্তক বিতরণ অনুষ্ঠান সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park