1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
লক্ষ্মীপুর জেলাতে  শান্তিপূর্ণ রাখতে আ.লীগ রাজপথে থাকবে : নয়ন এমপি - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কুয়াকাটা সমুদ্রের ঢেউের সাথে ভেসে আসলো জোড়া কচ্ছপ বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী 

লক্ষ্মীপুর জেলাতে  শান্তিপূর্ণ রাখতে আ.লীগ রাজপথে থাকবে : নয়ন এমপি

সোহেল হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

 104 বার পঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রাজপথে কোনোভাবেই বিএনপির লোকজনকে নামার সুযোগ দেওয়া হবে না বলে মন্তব্য করছেন অ্যাডভোট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)।

বুধবার (৭ ডিসেম্বর) রাত ৮টার দক্ষিণ তেহমুণী ট্রাফিক চত্বর এলাকায় এমপি নয়ন এই মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি একটি সস্ত্রাসী রাজনৈতিকদল। তারা রাজনীতির নামে জ্বালাপোড়া করে। লক্ষ্মীপুর একটি শান্তিপূর্ণ জেলার এ শান্তিপূর্ণ জেলা রাখতে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সর্তক অবস্থান রয়েছে। যেখানে বিএনপির লোকজন নামবে। তাদের বিরুদ্ধে সেখানে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে।

লক্ষ্মীপুর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগের নেতাকর্মী ঐক্যবদ্ধ আছে। তারা বিএনপির সকাল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

নয়ন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য।

রাজধানীর নয়াপল্টনের ঘটনার পর থেকে লক্ষ্মীপুরের রাজপথ নিরাপদ রাখতে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সর্তক অবস্থানে থাকার জন্য নির্দেশ দেন নয়ন এমপি। এই ছাড়া আগামী কাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উত্তর তেহমুণী এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিলের ঘোষণা দেন নয়ন।

এই সময় নয়নের সঙ্গে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির পাটোয়ারী, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, আমজাদ মাস্টার, জেলা যুবলীগের সাবেক সভাপতি সালাহ্ উদ্দিন টিপু, যুবলীগ নেতা শেখ জামান রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, আশরাফুল আলম, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

এর আগে, উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর থেকে নয়নের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park