1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রায়পুরে ডাকাতিয়া নদী পরিস্কার কর্মসূচীর উদ্বোধন - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

রায়পুরে ডাকাতিয়া নদী পরিস্কার কর্মসূচীর উদ্বোধন

মাহমুদুন্নবী সুমন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

 43 বার পঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌরসভা কর্তৃক মরা ডাকাতিয়া নদী ও খাল পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন লক্ষ্মীপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাঃ সম্পাদক এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন। 

১১ জুলাই বুধবার সকাল ১০ টায় রায়পুর পৌরসভার ৩ নং ওয়ার্ডস্থ সওদাগর বাড়ির সামনে থেকে ডাকাতিয়া নদী পরিস্কারের কর্মসুচী শুরু হয়। কর্মসূচীর পূর্বে এ বিষয়ে রায়পুর ওয়াপদা কলোনি মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে রায়পুর পৌরসভার মেয়র,

রায়পুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাঃ সম্পাদক গিয়াসউদ্দিন রুবেল ভাটের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন  সংসদ সদস্য এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মামুনুর রশীদ, রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিন ফারুক মজুমদার, রায়পুর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইউসুফ হোসেন বিএসএস, রায়পুর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান রিজভী, রায়পুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি কাজী জামশেদ কবীর বাক্কিবিল্লাহ প্রমূখ। এছাড়াও রায়পুর উপজেলা শ্রমিকলীগের আহবায়ক কাকন, যুগ্ন-আহবায়ক কবির ইমন, রাশেদুল ইসলাম জুলহাস, রায়পুর পৌর তাঁতীলীগের আহবায়ক নুরউদ্দীন ভাট শিবলু, রায়পুর প্রেস-ক্লাবের আহবায়ক পীরজাদা মোঃ মাসুদ হোসেন, সদস্য সচিব তাবারক হোসেন আজাদ, সিনিয়র সাংবাদিক মাইটিভির জেলা প্রতিনিধি শফিউল আজম চৌধুরী জুয়েল, দৈনিক লক্ষ্মীপুর পোষ্ট পত্রিকার সম্পাদক সাঈদ হোসেন নিক্সন, মাহবুবুল আলম মিন্টু, মুকুল পাটোয়ারী, সুদেব কুরী, ডিএস দুলাল প্রমূখ। 

রায়পুর পৌরসভার মেয়র গিয়াসউদ্দিন রুবেল ভাট বলেন, মরা ডাকাতিয়া নদী একসময় মরা ছিলোনা, স্বার্থান্বেষী মহল নদীতে বাঁধ নির্মান করে দোকান নির্মান করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে খরস্রোতা এই নদীকে মেরে ফেলেছে। নদীর নাব্যতা ফিরিয়ে আনার জন্য এই কর্মসূচী হাতে নেয়া হয়েছে। পর্যায়ক্রমে অবৈধ দখলদারদের উচ্চেদ করা হবে। পরিস্কার পরিচ্ছন্ন করার পর উম্মুক্ত জলাশয় হিসেবে এখানে মাছের পোনা ফেলা হবে। পৌরবাসী যাতে উপকৃত হয়, সেই লক্ষেই আমরা নদী ও খাল পরিস্কার করা হচ্ছে। এ কাজে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park