1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাণীশংকৈলে কৃষকদের মাঝে  বিনামূল্যে কৃষি প্রণোদনা বিতরণ কার্যক্রমের উদ্বোধন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

রাণীশংকৈলে কৃষকদের মাঝে  বিনামূল্যে কৃষি প্রণোদনা বিতরণ কার্যক্রমের উদ্বোধন

হুমায়ুন কবির
  • প্রকাশ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

 106 বার পঠিত

রাণীশংকৈল প্রতিনিধি> ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বর্তমান কৃষিবান্ধব সরকারের কৃষি প্রণোদনা বিতবরণ প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে শীতকালীন ফসলের বীজ ও সার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষ্যে এদিন দুপুরে উপজেলা পরিষদ কৃষি অফিস চত্বরে এ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যন শাহরিয়ার আজম মুন্না ও ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ। বিতরণ কার্যক্রমে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথ।

এ সময় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপঃ আ.লীগ সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, স্থানীয় এমপি’র প্রতিনিধি ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল্লামা ওয়দুদ বিন নূর আলিফ, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ।এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ব্যাক্তিবর্গ, সরকারি কর্মকর্তা,  কৃষক-কৃষাণী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।পরে উপস্থিত কৃষক-কৃষাণীদের প্রত্যেককে গম,ভূট্টা,সরিষার বীজ এবং ডিএপি ও এমওপি সার দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপ-সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park