1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাণীশংকৈলের কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারো জনতার হাতে আটক - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

রাণীশংকৈলের কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারো জনতার হাতে আটক

হুমায়ুন কবির
  • প্রকাশ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

 101 বার পঠিত

রাণীশংকৈল প্রতিনিধি>ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুখ্যাত  মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাক মোটরসাইকেল চুরি করে পালানোর সময় আবারো পাশ্ববর্তী পীরগঞ্জ উপজেলায় গতকাল মঙ্গলবার ৬ ডিসেম্বর রাতে জনতার হাতে আটক হয়।

পরদিন বুধবার (৭ডিসেম্বর)পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠিয়েছে।

 অর্ধশত মোটরসাইকেল চুরি মামলার আসামী কুখ্যাত মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাক রানীশংকৈল পৌরসভার ভান্ডারা এলাকার বাসিন্দা এবং পৌরসভার সাময়িক বরখাস্ত হওয়া কাউন্সিলর। এর আগেও সে পীরগঞ্জে মোটরসাইকেল চুরি করার সময় জনতার হাতে ধরা পড়ে। 

স্থানীয়রা জানায়, ঘটনারদিন উপজেলার বৈরচুনা ইউনিয়নের শিরাইল গ্রামের আজিরউদ্দীনের ছেলে নুরুল ইসলাম তার বাজাজ ১২৫ সিসি ডিসকোভার মোটরসাইকেল নিয়ে মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বৈরচুনা সড়ক পাড়ায় তার শ্বশুর বাড়িতে যায়। মোটরসাইকেলটি বাড়ির সদর দরজার সামনে রেখে ভিতেরে গিয়ে শ্বশুরের সাথে কথা বলে অনুমানিক ২০ মিনিট পর বের হয়ে দেখতে পান, কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক ও তার দুই সহযোগী মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যাচ্ছে। এ সময় অন্য একটি মোটরসাইকেলে করে তাদের ধাওয়া করেতে করতে নুরুল মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন জনকে খবর দেয়। এক পর্যায়ে সন্ধা ৬টার দিকে নওয়াপাড়া মোড় এলাকায় রাজ্জাক ও তার সহযোগীদের গতিরোধ করা হলে রাজ্জাক চোরের দুই সহযোগী পালাতে সক্ষম হলেও জনতার হাতে আটক হয় রাজ্জাক। জনতা তাকে গন ধোলাই দেয়। পরে থানা পুলিশ গিয়ে রাজ্জাককে জনতার রোষানল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় থানায় নুরুল ইসলাম বাদি হয়ে পীরগঞ্জ থানায় রাজ্জাকের বিরুদ্ধে মোটর সাইকেল চুরির দায়ে মামলা দায়ের করেন।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাজ্জাকের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির প্রায় অর্ধশত মামলা রয়েছে। তার জেল থেকে ছাড়া পাওয়ার এক মাসও হয়নি। আবারও সে ধরা খেলো। তার বিরুদ্ধে থানায় মোটরসাইকেল চুরির মামলা দিয়ে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park