1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি আউয়াল গাজী, রেজোয়ান সম্পাদক - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি আউয়াল গাজী, রেজোয়ান সম্পাদক

ইলিয়াস খান
  • প্রকাশ শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

 207 বার পঠিত

ঝালকাঠি প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুর উপজেলা রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। সংগঠনটির আগের কমিটি পুর্নগঠন করে রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পদে প্রবীণ সাংবাদিক মোঃ আউয়াল গাজী এবং তরুণ সাংবাদিক মোঃ মনিরুজ্জামান রেজোয়ানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট্য এই কমিটি গঠন করা হয়েছে বলে গনমাধ্যমের কাছে এ তথ্য নিশ্চিত করেছে নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক মিঠুন চক্রবর্তী।
তাদের প্রকাশ করা তালিকা সুত্রে জানাগেছে, সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি পদে রুহীদাস বিশ্বাস এবং মোঃ হেমায়েত উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ কিবরিয়া সোহান, সাংগঠনিক সম্পাদক পদে মিঠুন চক্রবর্তী, কোষাধ্যক্ষ পদে সুদেব মালাকার এবং দপ্তর সম্পাদক পদে মোঃ নাসির উদ্দিন’কে নির্বাচিত করা হয়েছে। এছাড়া আরো তিন জনকে নির্বাহী কমিটির সদস্য করা হয়েছে। তারা হলেন, মোঃ রেজাউল করিম পলাশ, জাহিদুল ইসলাম এবং মোঃ সাকিল হাওলাদার মনি।
রাজাপুর রিপোর্টার্স ইউনিটির নবগঠিত সদস্যরা সৌজন্য স্বাক্ষাৎ করেছে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন এর সাথে। এমপি হারুন সহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই কমিটির সদস্যবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park