1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুর প্রেসক্লাবে মতবিনিময় - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

রাজাপুর প্রেসক্লাবে মতবিনিময়

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

 93 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুর প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার,ঝালকাঠি জেলা পরিষদ সদস্য ও রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংগঠনের প্রতিষ্ঠাতা আবদুল বারেক ফরাজি ও সভাপতি মনিরুজ্জামান খান ফুলেল শুভেচ্ছা জানান। পরে সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার ২ জানুয়ারী সন্ধ্যায় প্রেসক্লাব হলরুমে সংগঠনের সভাপতি মনিরুজ্জামান খান’র এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজ, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা আবদুল বারেক ফরাজি, প্রেসক্লাব সদস্য শামসুল আলম বাবুল, গোপাল কর্মকার প্রমুখ।

এ সময় এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজ বলেন, সাংবাদিকদের সামাজিক অবক্ষয় সহ সকল সংবাদ নির্ভয়ে প্রকাশ করতে হবে। এসব সংবাদ করার জন্য সাংবাদিকদের যেন অনুরোধ করতে না হয়, তারা যেন নিজের মত করেই সবধরনের সংবাদ প্রকাশ করে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park