1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুরে ৫ম জাতীয় ভোটার দিবস পালিত - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

রাজাপুরে ৫ম জাতীয় ভোটার দিবস পালিত

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

 92 বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে ৫ম জাতীয় ভোটার দিবস-২০২৩ পালিত হয়েছে। “ ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে ”এই স্লোগানকে সামনে রেখে দিবসটি পালিত হয়। তরুণদের ভোটার হতে উৎসাহিত করা ও ভোট প্রদানে নাগরিকদের আগ্রহী করতে এ আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১০টায় স্মার্ট কার্ড বিতরণ করা হয়।এরপরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। বাদ্যযন্ত্র সহকারে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃমনিরউজ্জামান,বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ:দা:) ফারজানা ববি মিতু’র সভাপতিত্বে উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবু ইউসুফ এর সঞ্চলনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ দ্বীনেশ চন্দ্র মজুমদার,বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু সহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা-কর্মচারী সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park