1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুরে জুয়ার আসরে ব্যাংক ক্যশিয়ার , অতঃপর শ্রী’ঘরে - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

রাজাপুরে জুয়ার আসরে ব্যাংক ক্যশিয়ার , অতঃপর শ্রী’ঘরে

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

 127 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে জুয়ার আসর থেকে অভিযান চালিয়ে ব্যাংকের এক ক্যশিয়ার সহ সাতজনকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়,শুক্রবার বিকেলে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকার মোঃ মানিক খানের বসত ঘরে প্রকাশ্যে নগত টাকা দিয়ে জুয়া খেলা চলতেছে এমন খবরে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে আসর চলাকালে সাতজনকে হাতেনাতে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগত ৭৫ হাজার ৩০ টাকা সহ জুয়া খেলার সরঞ্জামাদি ও ৮টি মোবাইল ফোন জব্দ করা হয় ।

আটককৃতদের মধ্যে মোঃ শামীম আকন নামের একজন পূবালী ব্যাংক বরিশালের মেহেন্দীগঞ্জ শাখার ক্যশিয়ার পদে কর্মরত রয়েছেন। তিনি পাশর্^বর্তী কাউখালি উপজেলার শিয়ালকাঠি গ্রামের মৃত বেলায়েত হোসেনর ছেলে। অন্যরা হলো একই গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে বাবু হাওলাদার, মৃত মোকসেদ আলী খানের ছেলে মহিদুল ইসলাম, মৃত সোবাহান হাওলাদারের ছেলে দুলাল হাওলাদার এবং রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকার গনি জমাদ্দারের ছেলে কামরুল হোসেন জমাদ্দার, রশিদ জমাদ্দারের ছেলে মজিবর জমাদ্দার, ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া এলাকার কাওসার আলী সরদারের ছেলে এমাদুল সরদার।

ওই এলাকায় একটি চক্র নিয়মিত জুয়া ও মাদকের আসর বসায় বলে অভিযোগ রয়েছে স্থানীয়দের।
রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, পুলিশের একটি দল মাদক ও জুয়া বিরোধী অভিযান চালিয়ে তারাবুনিয়া এলাকা থেকে ৭ জুয়ারীকে আটক করা হয়। এ সময় নগত ৭৫ হাজার ৩০ টাকা,৮ টি মোবাইল ফোন সহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা(যার নং-১০) রুজু করে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park