1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুরে জন্মাষ্টমী উৎসব উদযাপন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

রাজাপুরে জন্মাষ্টমী উৎসব উদযাপন

ইলিয়াস খান
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

 86 বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে হিন্দু ধর্মালম্বীদের পরম পুরুষ ভগবান শ্রী কৃষ্ণের ৫২৪৮তম শুভ আবির্ভাব তিথি ও শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসব উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা সদরের শ্রী শ্রী কেন্দ্রীয় হরিসভা মন্দিরে এক আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। 

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু এ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান। 
বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান, সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জিয়া হায়দার খান লিটন এবং আফরোজা আক্তার লাইজু। 
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) অনুজা মন্ডল, রাজাপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায়, সাবেক ভাইস চেয়ারম্যান বাবু চন্দ্র শেখর হালদার, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা শ্রী জয়রাম তেওয়ারী, সদস্য সচিব বাবু নিত্যানন্দ সাহা। 
আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা শেষে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি রাজাপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষীণ করে শেষ করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park