1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাঙ্গুনিয়ায় এনজিও (পদক্ষেপ) কর্মকর্তা খুন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

রাঙ্গুনিয়ায় এনজিও (পদক্ষেপ) কর্মকর্তা খুন

মুবিন বিন সোলাইমান
  • প্রকাশ সোমবার, ৬ মার্চ, ২০২৩

 86 বার পঠিত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এনজিও (পদক্ষেপ) এর কর্মী চম্পা চাকমা (২৬)কে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা হয়েছে ঋণ গ্রহীতার হাতে।

গত ৫ মার্চ (রোববার) ২০২৩ইং তারিখ আনুমানিক রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার লালানগর ইউনিয়নের ধামাইরহাটস্থ এইচ এ প্লাজার ওয়ান ব্যাংকের সামনে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রে (হোছনাবাদ শাখা) অফিসের নিচে এ ঘটনা ঘটে।

ঘটনা প্রসঙ্গ চম্পার সহকর্মী সপ্তদী চাকমা জানান, চম্পা রাঙ্গামাটি জেলার বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে এনজিও সংস্থা (পদক্ষেপ) লালানগর শাখার সহকারী ব্রাঞ্চ ম্যানেজার (লোন) হিসেবে কর্মরত ছিলেন। অফিস শেষ হওয়ার পর চম্পা বাসায় যাওয়ার পথে অফিসের সিঁড়ির নিচে ঋণ গ্রহীতা মো. এনামুল হক (৩০) সাথে তাদের কথা হয়, এক পর্যায়ে এনামুল চম্পাকে গলার পাশে শ্বাসনালীতে ছুরিকাঘাত করে(সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখা যায় ঘটনার সত্যতা)। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরো বলেন, অভিযুক্ত মো. এনামুল হক (৩০) উপজেলার পারুয়া ইউনিয়নের উত্তর পারুয়ার পশ্চিম পাড়া এলাকার নুরুজ্জামানের ছেলে। সে তার বোনের মাধ্যমে ঋণ নিয়েছিল। কিন্তু সে ঠিকমতো কিস্তি পরিশোধ করতো না। এ নিয়ে হয়তো চম্পার সাথে কথা কাটাকাটি হয়েছে। এক পর্যায়ে তাকে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করেছে সে।

ঘটনাস্থল থেকে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কী জানান, এনামুল হক তার বোনের নামে এক লাখ টাকা লোন নিয়েছেন এ এনজিও থেকে। লোন পরিশোধকে কেন্দ্র করে এনাম এই ঘটনা ঘটিয়েছে। ঘটনার পর সে পালিয়ে গেছে। তাকে ধরতে আমরা সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park