1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
যশোর কেন্দ্রীয় কারাগারে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হয়েছে - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

যশোর কেন্দ্রীয় কারাগারে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হয়েছে

অনলাইন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩

 131 বার পঠিত

যশোর কেন্দ্রীয় কারাগারে নারায়ন চন্দ্র বিশ্বাস (৮০) নামে একজন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হয়েছে।শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত পোনে ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত নারায়ন চন্দ্র নড়াইল জেলার কালিয়া উপজেলার শুক্র গ্রামের প্রিয় বিশ্বাসের ছেলে। তার কয়েদি নাম্বার ছিলো ( ৫৭২৬/ এ)।

কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবীর জানান, সাবেক চন্ডিপুর ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার নারায়ন চন্দ্রের নামে একটি দুর্নীতি মামলা হয়। ওই মামলায় আদালত তাকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দেন। চলতি বছরে ১২ জানুয়ারি নারায়ন চন্দ্র কারাগারে আসে। গতকাল রাতে হঠাৎ করে সে বমি করছিলো এবং তার শরীর অসম্ভ ঘামছিলো। রাত ৯টা ৩৮ মিনিটে তাকে জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার আহমেদ তারেক শামস বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যু প্রকৃত কারণ জানা যাবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park